বগুড়ায় যুবলীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে গলাকেটে হত্যা

অপরাধ

মতিন খন্দকার টিটু :
বগুড়া সদর উপজেলায় স্থানীয় এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত হামলাকারীরা।রোববার দুপুরে আকাশ তারা এলাকায় বাড়ির কাছে তাকে হত্যা করা হয় বলে স্বজন ও পুলিশ জানিয়েছে।নিহত আবু তালেব (৩৪) বগুড়া শহরতলীর সাবগ্রাম বন্দর শাখা যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি আকাশ তারা এলাকার আব্দুস সামাদের ছেলে।

প্রত্যক্ষদর্শী কয়েকজনের বরাত দিয়ে নিহতের ভাই জাকারিয়া বলেন, তালেব সাবগ্রাম বন্দর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। সাবগ্রাম-চেলোপাড়া প্রধান সড়ক থেকে বাড়ির সড়কে আসার পর মোটরসাইকেল থামিয়ে কয়েকজন লোকের সঙ্গে তিনি কথা বলছিলেন।“ওই অবস্থায় ৬/৭ জন লোক তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় এবং পরে কাদার মধ্যে ফেলে গলা কেটে হত্যা করে।

তবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তিনি বলতে পারেননি। জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন বলেন, তালেব সাবগ্রাম বন্দর কমিটির সাধারণ সম্পাদক এবং সংগঠনের নিবেদিত নেতা ছিলেন। তিনি এই হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, হত্যাকাণ্ডের পরই পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শোনা গেছে তালেব বালু ব্যবসা করতেন। তবে তাকে কী কারণে কারা হত্যা করেছে তদন্ত করে দেখা হচ্ছে।

এর আগে গত শুক্রবার সাকিল নামের এক বালু ব্যবসায়ীকে এই স্থানের প্রায় পাঁচশ গজ দূরে কুপিয়ে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.