বগুড়ায় ডাকাতির প্রস্তুতি কালে ধারালো অস্ত্রসহ ৫ জন গ্রেফতার

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৫ শিক্ষার্থীকে গ্রেফতার করেছে বগুড়া জেলা পুলিশ। সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী তার নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এতথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া শহরের সেউজগাড়ীর ইব্রাহিম হোসেনের ছেলে ইসতিয়াক ইমন (২০), একই এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে সিয়াম হোসেন বাঁধন (২৫), শহরের ঠনঠনিয়া স্টাফ কোয়ার্টার এলাকার ফিরোজ পশারী রানার ছেলে পারভেজ পশারী রোহান (২০), পুরান বগুড়ার আয়নুল হকের ছেলে আহসান হাবিব বাবুল (২০) এবং একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম তানিম (২০)।

পুলিশ সুপার বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে চারজন কলেজের ছাত্র এবং একজন স্কুলছাত্র গত রবিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরের ভাটকান্দি ব্রিজের পূর্ব পাশে একটি মেহগনী বাগানে অভিযান চালিয়ে তাদের ৫ জনকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৮ইঞ্চি লম্বা একটি ডেগার, ২০ইঞ্চি লম্বা একটি ছোড়া, ১টি চাইনিজ কুড়াল, ১টি বার্মিজ চাকু, ৫টি বড় সাইজের পটকা ও ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়।

বগুড়া সদর থানার (ওসি) মো. সেলিম রেজা জানান, গ্রেফতারকৃতরা একত্র হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদেরকে গ্রেফতার হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সঙ্ঘবদ্ধ দলের আরো ৪/৫ জন পালিয়ে যায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। গ্রেফতারদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এবং তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.