বগুড়ার নেপালতলী ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আইয়ুব উদ্দিন মাস্টার

অন্যান্য

রাকিব মাহমুদ ডাবলু :
আইয়ুব উদ্দিন মাস্টার নেপালতলী ইউনিয়ন ৭ নং ওয়ার্ড বুরুজ এলাকার বাসিন্দা। মৃত জসিম উদ্দিন মন্ডলের ছেলে।

তিনি নিজ অর্থায়নে নিজের চেষ্টায় এলাকায় কয়েক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। বুরুজ সরকারি প্রাথমিক বিদ্যালয় আদর্শগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় বুরুজ বাজার পুকুরপাড় কেন্দ্রীয় জামে মসজিদ।

প্রার্থী হিসেবে গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে এই আওয়ামী লীগ নেতা।

নির্বাচনী মাঠে তিনি সবার পরিচিত মানুষ এলাকার যেকোনো মানুষের সমস্যায় ছুটে যান তিনি। ইউনিয়নের সকল বয়সের ও শ্রেণি-পেশার মানুষের পরিচিত ও আপনজন আইয়ুব উদ্দিন মাস্টার।

তাইতো তিনি নৌকার মাঝি হতে চান। মানে মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি ছুটে যান বিপদগ্রস্ত মানুষের পাশে। বিয়ে-শাদী অভাবে কাজ। কর্মহীন এক কাজ দেওয়া মাদকমুক্ত ক্রীড়ামোদী করে গড়ে তোলা এলাকার উন্নয়নের অংশগ্রহণ করেন। তাই সমাজের সার্বিক উন্নয়ন করতে নির্বাচনের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আইয়ুব উদ্দিন মাস্টার। চেয়ারম্যান পদে নির্বাচিত হলে সকল কর্মকান্ড ও জনগণের অংশগ্রহণ গ্রহণ ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান একই সাথে মাদক সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধ জনসচেতন মূলক কর্মসূচি গ্রহণ করতে চান তিনি। এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা যায় ও সংগঠন ও বলিষ্ঠ। নেতৃত্তের কারণে তারা আইয়ুব উদ্দিন মাস্টার কে ভোট দিয়ে নির্বাচিত করতে চান ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ ছাত্রসমাজ সহ সাধারন জনগন আইয়ুব উদ্দিন মাস্টার এর পক্ষে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। নির্বাচন অংশগ্রহণ প্রসঙ্গে আইয়ুব উদ্দিন মাস্টার বলেন আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের শিক্ষা দেশরত্ন শেখ হাসিনার প্রিয় শিক্ষাবিষয়ক বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

সারা দেশের উন্নয়নের রোল মডেল হবে নেপালতলী ইউনিয়ন সন্ত্রাস-দুর্নীতি মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে নেপালতলী আধুনিক ডিজিটাল ইউনিয়ন গঠন। আমার মূল লক্ষ্য। সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদায় সোচ্চার আইয়ুব উদ্দিন মাস্টার আরো বলেন দল আমাকে নৌকার প্রতীক দিলে অবশ্যই আমি নেপালতলী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হব আমি চেয়ারম্যান হলে অত্র ইউনিয়নের উন্নয়নের নব-দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করেছেন ইউনিয়নের বিভিন্ন বিভিন্ন স্তরের মানুষ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। নির্মাণের সহযোগী হতে চাই।

দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচনে অংশগ্রহণ করব বিজয়ী হব তাই আগামী নেপালতলী ইউনিয়ন পরিষদের আমি নৌকার মাঝি হতে চাই।

Leave a Reply

Your email address will not be published.