প্রধানমন্ত্রী ও সাভার উপজেলা আঃলীগ নিয়ে গান গাইলেন আঃলীগ নেতা

অন্যান্য

আশুলিয়া প্রতিনিধি :
আশুলিয়ায় আঃলীগ নেতা তার নিজ কন্ঠে গাইলেন প্রধানমন্ত্রী সহ সাভার উপজেলা আঃলীগ নেতাদের নিয়ে গান।
সম্পর্তি একটি ইউটিউব চ্যানেলে ব্যপক সারা পেয়েছে এই গানটি। উক্ত গানের প্রতেক টি কলিতে সাভার উপজেলার সকল নেতৃত্ব স্থানের নেতাদের সহ রয়েছে প্রধানমন্ত্রীর নাম।
চ্যানেলটিতে দেখা যায় কাঠ গড়ার কৃতি সন্তান হাজী মোঃআসাদুজ্জামান (আসাদ) বর্তমানে আশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য
ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পদ প্রত্যাশি তার নিজ কন্ঠে গানের সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাভার উপজেলা আওয়ামিলীগের সভাপতি হাসিনা দৌলা, মঞ্জুরুল আলম রাজিব, সাধারন সম্পাদক সাভার উপজেলা আঃলীগ , ও চেয়ারম্যান সাভার উপজেলা পরিষদ, মোঃ শাহাদাত হোসেন খান ভাইস চেয়ারম্যান সাভার উপজেলা।
ফারুক হাসান তুহিন সভাপতি আশুলিয়া থানা আওয়ামী, সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক আশুলিয়া থানা আঃলীগ ও চেয়ারম্যান স্বর্নিভর ধাসোনা ইউনিয়ন পরিষদের নাম।
এবিষয়ে জানতে চাইলে হাজী মোঃআসাদুজ্জামান (আসাদ) বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার আমাদের মা, ও সাভার উপজেলা আঃলীগের নেত্রীত্ব স্থানে যারা আছেন তারা আমার অভিভাবক আমি তাদের প্রতি অনুপ্রানিত। তাই আমি আমার মনের গহিনে লুকিয়ে থাকা কিছু কথা এই গানটি মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করেছি।
আশুলিয়া থানা আওয়ামী লীগ ও আশুলিয়া ইউনিয়ন আঃলীগের বিভিন্ন নেতাকর্মীরা বলেন হাজী মোঃআসাদুজ্জামান (আসাদ) একজন ভালো মনের মানুষ। তার বুকে নেতাদের প্রতি কতটুকু অনুপ্রেরণা ও ভালো বাসা রয়েছে যে তিনি সকল নেত্রীত্ব স্থানের নেতাদের নিয়ে গান বানীয়ে গাইলেন এবং ইউটিউব চ্যানেলে প্রচার করেন।
আমরা এই নেতার সুস্বাস্থ্যের জন্য দোয়া করি। আল্লাহ ওনাকে যেন নেক হায়াত দান করেন এবং মানুষের সেবা করার সুযোগ করে দেন আমিন।

Leave a Reply

Your email address will not be published.