প্রধানমন্ত্রীর কাছে নিঃশর্ত ক্ষমা চাইলেন সেই ইউপি চেয়ারম্যান

রাজনীতি

মোঃ মাহবুব আলম চৌধুরী জীবন :
প্রধানমন্ত্রীকেও বারদী আসতে হলে আমার অনুমতি লাগবে—মন্তব্য করে ব্যাপক সমালোচিত হয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুব। ওই মন্তব্যের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন তিনি।

আজ শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ সম্মেলনে বিতর্কিত ওই বক্তব্যের জন্য ক্ষমা প্রার্থনা করেন ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুব।

গত ১২ ফেব্রুয়ারি রাতে এক ধর্মীয় অনুষ্ঠানে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে বক্তব্য দেওয়ার এক পর্যায়ে লায়ন মাহবুব বলেন, “প্রধানমন্ত্রীকেও বারদী আসতে হলে আমার অনুমতি লাগবে”। তার এ বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

আজ সংবাদ সম্মেলনে এই ইউপি চেয়ারম্যান বলেন, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে বক্তব্য রাখতে গিয়ে মানবতার মা, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসাবধানতাবশত ত্রুটিপূর্ণ ভাষা আমার মুখ ফসকে বেরিয়ে আসে। সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর বক্তব্য রাখতে গিয়ে ভাষাগত ত্রুটি হয়ে পড়ে। তাই আমি প্রধানমন্ত্রীর কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করছি। এছাড়া আমার বক্তব্যে জাতির পিতার আদর্শের প্রতিটি নেতাকর্মী যারা ব্যথিত হয়েছেন সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। ভবিষ্যতে আমি সাবধানতার সঙ্গে বক্তব্য, বিবৃতি প্রদান করবো। দলীয় নীতি ও আদর্শবিরোধী বক্তব্য থেকে আমি বিরত থাকবো।

Leave a Reply

Your email address will not be published.