পটুুয়াখালী পৌরসভা নির্বাচনে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত হলেন মহিউদ্দিন আহম্মেদ

রাজনীতি

মোঃ জাহিদ হাসান :
কঠোর নিরাপত্তার সাথে, ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে, শান্তিপুর্ন পরিবেশে ইভিএম পদ্ধতিতে পটুয়াখালী পৌরসভার নির্বাচন সম্পন্ন হয় । উক্ত নির্বাচনে বর্তমান মেয়র, পটুুয়াখালী পৌরসভার উন্নয়নের রূপকার, মহিউদ্দিন আহম্মেদ (জগ মার্কা) ২০,৭১৮ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রাপ্তন মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম ( মোবাইল ফোন) পেয়েছেন ৯,৬৭৬ ভোট।
এছাড়া ১,২ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন লাইলি বেগম কালা(অটোরিক্সা), ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডে হয়েছেন জাহানারা বিনতে সিকান্দার ( আনারস) এবং ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন সৈয়দা আকলিমুননেছা রুবী(অটোরিক্সা)। ১ নং সাধারন ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মোঃ লোকমান হোসেন দেলোয়ার (উটপাখি), ২ নং ওয়ার্ডে হয়েছেন মঈন খান চানু( পানির বোতল), ৩ নং ওয়ার্ডে হয়েছেন মো. জাহিদ হোসেন( টেবিল ল্যাম্প), ৪ নং ওয়ার্ডে হয়েছেন মো. সাইদুর রহমান লেলিন( পাঞ্জাবী), ৫ নং ওয়ার্ডে হয়েছেন মো. আলাউদ্দিন আলাল। ( ব্রিজ), ৬ নং ওয়ার্ডে হয়েছেন মো. রেজাউল হাসান লাবু( ব্রিজ), ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর হয়েছেন মোঃ তৌহিদুল ইসলাম( ব্রিজ), ৮ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মোঃ রাকিব আকন ( পাঞ্জাবি) ও ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন মোঃ বেল্লাল হোসেন(উটপাখি)।
উক্ত নির্বাচনে ভোটার সংখ্যা ৫০, ৬ ৯৯ জন,এর ভিতর ৩১,৪৬৮ জন ভোটার ভোট প্রদান করেছেন। এই ভোটারের মধ্যে ৭৩ টি ভোট অবৈধ করা হয়েছে বলে জানিয়েছেন রিটানিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান ।

এই নির্বাচনের ফলাফল ঘোষনার সাথে সাথে গোটা পৌর-শহরে মেয়র মহিউদ্দিন আহম্মেদ এর সমর্থক হাজার, হাজার নারী- পুরুষ আনন্দ মিছিল বের করে। শান্তি শৃংঙ্খলা বজায় রাখতে প্রশাসনের সজাগ দৃষ্টি রয়েছে। পুলিশ টহল দিচ্ছে পুরো শহর জুরে।

Leave a Reply

Your email address will not be published.