নওগাঁ মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের অস্ত্র সহ ৪ জন গ্রেফতার

অপরাধ

মোঃ আলতাফ হোসেন বাবু :
গত ৩ এপ্রিল- ২০২৪ ইং তারিখে নওগাঁ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ রাশিদুল হক পিপিএম এর প্রত্যক্ষ দিকনির্দেশনায় রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু ওবায়েদ এর নেতৃত্বে একটি চৌকস পুলিশ টিম অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে রানীনগর থানা এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করেছে মর্মে জানতে পেরে অভিযান পরিচালনাকারী সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।
পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা ট্রাক হতে লাফিয়ে পালানোর চেষ্টাকালে টহলদলের পুলিশ সদস্যরা ০৪ জন ডাকাতকে ঘটনাস্থলে হাতেনাতে ধরে ফেলেন,কিন্তূ ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে যায়।

ধৃত আসামিদের নিকট থেকে ০৩ টি ধারালো ছোরা, ০৩ টি মোবাইল, ০১ মিনিট্রাক, ০১টি লোহার সাবল, ০২টি লোহার রড,০১টি হাসুয়া, ০১টি সাদা কসটেপ, ০৩টি রশি উদ্ধার করে। আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনাস্থলে ডাকাতির উদ্দেশ্য সেখানে সমাবেত হওয়ার কথা স্বীকার করে। ধৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ বিষয়ে নিশ্চিত করেন, নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মুহাম্মদ রাশিদুল হক পিপিএম।

জনাব মুহাম্মদ রাশিদুল হক পিপিএম জানান, নওগাঁ জেলার সকল অবৈধ ও আইন বিরোধী কার্যকলাপ বন্ধে আমার জেলার সকল থানার অফিসার ইনচার্জ সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্য গন সর্বদা সচেষ্ট থেকে যেন দায়িত্ব পালন করেন,সে বিষয়ে আমি সকল সময় অদ্যাবধি সজাগ দৃষ্টি রাখতে দিক নির্দেশনা প্রদান করে চলেছি এবং এই ধারা অব্যাহত রয়েছে এবং থাকবে।

এ বিষয়ে রানীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু ওবায়েদ এর সাথে মোবাইলে কথা বলা হলে তিনি বলেন, গত ০৩/০৪/২০২৪ ইং তারিখে নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মুহাম্মদ রাশিদুল হক পিপিএম স্যারের সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনা ও সঙ্গীও কর্মকর্তা ও পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে আমরা সক্রিয় ডাকাত দলের ০৪ জন সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.