অসহায়দের মাঝে ঈদ উপলক্ষে বস্ত্র বিতরণ করেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাসুদার রহমান মিলন

অন্যান্য

মোঃ জাহিদ ইসলাম জিহাদ :
রংপুর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাসুদার রহমান মিলন অসহায় ও দিন মজুরদের কাঝে ঈদ উপলক্ষে ভস্ত্র বিতরণ করেন।

রংপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেও তিনি সকলকে একই ভাবে দেখেন এবং তিনি সব সময়েই অসহায়, দিন মজুর ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

তিনি বলেন গ্রাম থেকেই আমার বেড়ে ওঠা তাই গ্রামের অসহায় মানুষদের কথা চিন্তা করে আমি সবসময় তাদের পাশে দাঁড়িয়ে এসেছি এবং অসহায় মানুষদের পাশে থাকবে।

তিনি আরো ও বলেন আমি দীর্ঘ ৫ বছর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলাম ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে আমি সুবিধা বঞ্চিত দিনমজুর ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছি তাদের ভালো-মন্দ ভালো করেছি।

এবং আমি এখন রংপুর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করতেছি আমি সব সময় চেষ্টা করে যাচ্ছি যে সঠিকভাবে যেন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করা।

আমি ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময় রংপুর সদর উপজেলার গ্রাম গঞ্জের প্রতিটা ইউনিয়নের কাজ করেছি।

আমি একজন জাতীয় পার্টির কর্মী দীর্ঘদিন সদর উপজেলার সদস্য সচিব এর দায়িত্ব পালন পড়ে আসতেছি আমি জাতীয় পার্টির কর্মী হিসাবে সদর উপজেলায় অনেক উন্নয়ন করেছি এবং আগামীতেও অনেক উন্নয়ন করার চিন্তা ভাবনা রয়েছে।

তাই আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে আবাও ভাই চেয়ারম্যান পদে নির্বাচন করবো আমি জানি আপনারা আমার পাশে ছিলেন পাশে থাকবেন পাশে থেকে আমাকে সদর উপজেলা পরিষদের ভাই চেয়ারম্যান নির্বাচিত করবেন।

সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে রাস্তাঘাটে উন্নয়নমূলক কাজ করেছি এবং যেসব রাস্তা বাকি রয়েছে আমি এবারে ভাই চেয়ারম্যান হতে পারলে সেই সব রাস্তাঘাটের উন্নয়ন করবো।

আমি আপনাদের কাছে দোয়াপ্রার্থী আসন্ন সদর উপজেলা পরিষদের জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবো।

আপনাদের দোয়া ও আশীর্বাদ এবং আপনাদের মূল্যবান সম্পদ মূল্যবান ভোটটি দিয়ে আবারো আমাকে সদর উপজেলা পরিষদের ভাই চেয়ারম্যান নির্বাচন করবেন এবং সদর উপজেলা পরিষদের উন্নয়ন করার সুযোগ করে দিবেন।

Leave a Reply

Your email address will not be published.