দাগি আসামী’ নিয়ে বড় পর্দায় আসছেন বৃষ্টি

বিনোদন

রিয়েল তন্ময় :
বৃষ্টি চৌধুরী এ প্রজন্মের প্রতিভাবান মডেল ও একজন পরিশ্রমী অভিনেত্রী । খুব অল্প দিনে টিভি নাটক ও ওয়েব সিরিজে তার অভিনয় দক্ষতা দিয়ে ইতিমধ্যে দর্শকের মন কেড়েছে এই মডেল কন্যা । বৃষ্টি চৌধুরী নিজের অভিনয় এর মাধ্যমে দর্শকদের মধ্যে আলাদাভাবে সমাদৃত ও প্রসংশিত। তিনি সবসময়ই তার কাজের জন্য শতভাগ উজাড় করে দেন। গত সাতদিন ধরে বান্দরবানের বিভিন্ন দুর্গম ও আকর্ষণীয় লোকেশনে শেখ কামাল পরিচালিত”দাগী আসামি” সিনেমার চিএধারনে কঠোর পরিশ্রম করা হচ্ছেন। চ্যালেঞ্জের সাথে কঠোর পরিশ্রম করছেন সব দৃশ্য ধারন করতে।

বৃষ্টি চৌধুরী বলেন, কনকনে শীতের মধ্যে থেকে জীবনের প্রথম সিনেমার জন্য এত পরিশ্রম করে দর্শকদের জন্য কাজ করছি, আশা করছি আগের কাজ গুলোর মতো দর্শকদের কাছে থেকে এই পরিশ্রমের প্রতিদানে ভালোবাসা পাবো। প্রাকৃতিক লীলাভূমি খ্যাত বান্দরবনের পাহাড়ি সুন্দর ও প্রাণ জুড়ানো কিছু ভিন্ন ভিন্ন লোকেশনে সিনেমাটির কাজ করেছেন পরিচালক ।

বৃষ্টি চৌধুরী আরো বলেন, সিনেমাটিতে আরো কাজ করছেন নায়িকা সোনিয়া জারা,আমি ও নায়ক শাহীন শাহ । এক নায়ক দুই নায়িকা, সিনেমাটিতে তামিল মুভির ফ্লেবার পাবে দর্শক এটা আমি নিশ্চিত করে বলতে পারি।আমি দর্শকদের জন্য জীবনের সব উজাড় করে দিয়ে এই ছবিতে কাজ করেছি,তাই সবাই আমার জন্য এবং আমার প্রথম সিনেমার জন্য দোয়া ও ভালোবাসা চাই আপনাদের সবার কাছ থেকে ।

Leave a Reply

Your email address will not be published.