জামালপুর ইসলামপুরে হামদর্দ চিকিৎসা ও বিপনন কেন্দ্র উদ্বোধন সুধী সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ

অন্যান্য

মোঃ এমদাদুল হক, ইসলামপুর থেকে :
জামালপুরে হামদর্দ ইসলামপুর উপজেলার চিকিৎসা বিপনন কেন্দ্র উদ্বোধন এবং সুধী সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ করেন হামদর্দ ল্যাবরেটরি (ওয়াকফ) বাংলাদেশ।
হামদর্দ ল্যাবরেটরী(ওয়াকফ) বাংলাদেশ ১৯০৬ সালে বাংলাদেশে পথচলা শুরু করে। ইসলামপুর আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে অনুষ্ঠিত সুধী সমাবেশ চিকিৎসা ও বিক্রয় কেন্দ্র উদ্বোধন এবং শীতবস্ত্র বিতরণ করেছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি। সোমবার দুপুরে সুধী সমাবেশ, আউটলেট উদ্বোধন ও ১হাজার রিক্সা,ভ্যান,ইজিবাইক শ্রমিকদের মাঝে শীতবস্ত্র তুলে দেন তিনি।

হামদর্দ বাংলাদেশের পরিচালক মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হামদর্দ বাংলাদেশের পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক।তিনি বলেন, হামদর্দ ল্যাবরেটরী(ওয়াকফ) নিজস্ব চিকিৎসক দ্বারা বিনামূল্যে ব্যবস্থাপত্র দিয়ে থাকে এবং স্বল্পমূল্যে ঔষধ দিবে। আরও বক্তব্য দেন উপসচিব মাহমুব আলম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মু.তানভীর হাসান রুমান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি শ্রী অংকন কর্মকার,পৌর আওয়ামী-যুবলীগের আহবায়ক মোঃ মনিরুজ্জামান লাজু, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জুলহাস মন্ডল ও ২নং কাউন্সিলর মোঃ মোহন মিয়া প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.