ঢাকার আশুলিয়ায় করোনা প্রতিরোধের লিফলেট ও মাস্ক বিতরণ

অন্যান্য

মানসুরা আক্তার কাকলী :
আশুলিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট, মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ করেছেন জাতীয় শ্রমিকলীগের নেতৃবৃন্দ।
শনিবার বিকালে জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া থানার উদ্যোগে জামগড়া ও ছয়তলা এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।
এসময় সড়কে চলাচলরত জনসাধারণের মাঝে লিফলেট, মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ করা হয়।

জাতীয় শ্রমিকলীগ নেতা মোঃ সানাউল্লাহ ভূইয়া সানি জানান, শিল্পাঞ্চল আশুলিয়া শ্রমিক অধ্যুষিত জনবহুল এলাকা হওয়ায় এখানে করোনা ভাইরাস সম্পর্কে ব্যাপক সচেতনতা প্রয়োজন।

এখনও এই ভাইরাসের ভ্যাকসিন আবিষ্কার না হওয়ায় এর বিস্তার রোধ ও প্রতিরোধের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এ অঞ্চলে করোনা ভাইরাস সম্পর্কে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আমরা জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া থানার সকল নেতৃবৃন্দ জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট, মাস্ক এবং হাত ধোয়ার উপকরণ বিতরন করেছি।

সেই সাথে সকলকে পরিস্কার পরিচ্ছন্ন থাকা এবং করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হওয়ার আহবান জানাচ্ছি। আমাদের এই সচেতনতা কর্মসূচি ধারাবাহিকভাবে চলবে বলেও জানান তিনি।

আশুলিয়া থানা জাতীয় শ্রমিকলীগ নেতা মোঃ আতিকুজ্জামান পাটোয়ারী ও সানাউল্লাহ ভূইয়া সানির নেতৃত্বে এ কর্মসূচিতে মোঃ মেহেদী হাসান সুমন,আল মামুন শিকদার কুদ্দুস, মোঃ জিয়া মীর, মোঃ জিয়া মন্ডল, মোঃ সেলিম মন্ডল, মোঃ মামুন রানা, মোঃ ফজলে রাব্বি, মোঃ শান্ত, মোঃ ইদ্রিস ও মোঃ জুয়েল রানাসহ সংঠনের অন্যান্য নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.