ডিএমপি কমিশনারের সাথে পুলিশ ফুটবল ক্লাবের বিদেশী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাত

অন্যান্য

বিশেষ প্রতিবেদক :
ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সভাপতি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশে পুলিশ ফুটবল ক্লাবের বিদেশী খেলোয়াড়গণ।

আজ বুধবার দুপুরে ডিএমপি কমিশনার এর কার্যালয়ে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের প্রধান কোচ আরস্তিকা, গোলকিপিং (জিকে) কোচ এসাম সাবের, খেলোয়ার ভেনেজুয়েলার এডওয়ার্ড মরিলো, কলম্বিয়ার মাতেও প্যালাসিওস, পানামার তেজাদা, উজবেকিস্তানের শোকিবভ, উকতামভ ও আজমত এ সৌজন্য সাক্ষাত করেন।

সৌজন্য সাক্ষাতের জন্য ডিএমপি কমিশনার খেলোয়াড়দেরকে ধন্যবাদ জানান এবং বাংলাদেশ পুলিশ ফুটবল টিমের খেলোয়ার হিসেবে বিদেশী খেলোয়াড়দের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মাদ রেজাউল হায়দার পিপিএম-বার ও ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম-বার, পিপিএম-বার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ১৯৭২ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের একটি পেশাদার ফুটবল দল। ক্লাবটি বাংলাদেশ পুলিশের নিজস্ব অর্থায়ন ও মালিকানায় পরিচালিত। ক্লাবটিতে পুলিশ খেলোয়াড়দের পাশাপাশি বিদেশী খেলোয়াড়গণও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.