ডিআইজি রংপুর রেঞ্জ কর্তৃক রংপুর রেঞ্জের জেলা পুলিশ সুপার এবং সার্কেল অফিসারদের সাথে বিশেষ সভা অনুষ্টিত

অন্যান্য

মোঃ খাইরুজ্জামান সজিব :
গতকাল ৫ সেপ্টেম্বর-২০২২ খ্রিষ্টাব্দ সকাল ১১:০০ ঘটিকায় দিনাজপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ডিআইজি_রংপুর_রেঞ্জ_বাংলাদেশ_পুলিশ_রংপুর_জনাব_মোহাঃ_আবদুল_আলীম_মাহমুদ_বিপিএম এর সভাপতিত্বে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ সভা শুরু হওয়ার আগে দিনাজপুর পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশ দিনাজপুরের একটি চৌকস দল ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর মহোদয়কে সালামি প্রদান করেন এবং ০৪ (চার) জেলার পুলিশ সুপার’গণ ডিআইজি মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সভায় সভাপতি মহোদয় বলেন- থানা হবে বিচার প্রার্থীর নির্ভয় আশ্রয়স্থল। সত্য ও ন্যায়কে ধারণ করে পুলিশ জনগনকে আইনগত সেবা প্রদান করবে, স্বাধীন দেশে এটি নিবিড়ভাবে প্রত্যাশিত। এটি যাতে নিশ্চিত হয় সে বিষয়ে সার্কেল অফিসারগণকে নির্দেশনা প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার দিনাজপুর জনাব শাহ ইফতেখার আহমেদ (পিপিএম সেবা) পুলিশ সুপার নীলফামারী জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম; পুলিশ সুপার পঞ্চগড় জনাব এস এম সিরাজুল হুদা পিপিএম; পুলিশ সুপার ঠাকুরগাঁও জনাব মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন; রেঞ্জ অফিস রংপুরে কর্মরত পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ক্রাইম এ্যানালাইসিস) জনাব মোঃ আকতার হোসেন ও ০৪ (চার) জেলার সকল সার্কেল অফিসারগণ। আরো অনেকে প্রমূখ

Leave a Reply

Your email address will not be published.