চার বছর পর বিজ্ঞাপনে আদর আজাদ

বিনোদন

রিয়েল তন্ময় :
চলচ্চিত্র অভিষেকেই নিজের জাত চিনিয়েছেন চিত্রনায়ক আদর আজাদ। নতুন বছরের প্রথম সপ্তাহে শেষ করেছেন ‘অগ্নিশিখা’ সিনেমার শুটিং। সিনেমার কাজ শেষ হতে না হতেই বিজ্ঞাপনচিত্রের কাজ দিয়ে নতুন বছরের সূচনা করেছেন আদর। কক্সবাজার ইনানী বিচ এ অবস্থিত ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা নামের পাঁচতারকা হোটেলের মডেল হয়েছেন তিনি।

এর মাধ্যমে দীর্ঘ চার বছর পর বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। ক্লিওপেট্রা ফিল্মস’র ব্যানারে বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আসাদ জামান। সার্বিক তত্বাবধানে ছিলেন রণক ইকরাম। সম্প্রতি কক্সবাজারে বিজ্ঞাপনটির শুটিং শেষ হয়েছেন। অচিরেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে এটি প্রচার হবে। পাশাপাশি পাওয়া যাবে বিলবোর্ড।

এ প্রসঙ্গে আদর আজাদ বলেন, কক্সবাজারের ডেরা রিসোর্ট অ্যান্ড স্পা একটি পাঁচতারকা হোটেল। ভ্রমণ প্রিয় মানুষদের জন্য এটি একটি আরামদায়ক হোটেল। এর মাধ্যমে চার বছর পর বিজ্ঞাপনে কাজ করলাম। সর্বশেষ সেপটেক্স সোপ নামের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। আশা করছি, নতুন বিজ্ঞাপনটি প্রচারে আসলে সবার ভালো লাগবে।

এরই মধ্যে আদর আজাদের ‘তালাশ’, ‘লাইভ’, ও ‘যাও পাখি বলো তারে’ সিনেমাগুলো দর্শক দেখেছেন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘নাকফুল’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘পোড়া অন্তর’ ও ‘মুক্তি’ সিনেমাগুলো। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা। যা শিগগিরই চূড়ান্ত করে জানান দেবেন ঢালিউডের সম্ভাবনাময় এই নায়ক।

Leave a Reply

Your email address will not be published.