গাজীপুরের পূবাইলে বিছানা থেকে স্বামীর লাশ ও স্ত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার

অপরাধ

রবিউল আলম(ঢাকা)গাজীপুর থেকে :
গাজীপুর মহানগরীর পূবাইলের ৩৯ নং ওয়ার্ডের হায়দরাবাদ শুকুন্দিরবাগ(বান্দার টেক) এলাকায় একটি বসত ঘরের দরজা আটকানো অবস্হায় নিজের স্ত্রীর পাশে স্বামী জলিল হাওলাদার(৫২) মৃত্যুবরণ করেন।পরে পাশে দেখা যায় একটি মৃত বিঁড়ালও।

স্বজনদের দাবী ষ্টোকজনিত আর এলাকাবাসীর সন্দেহ অন্য কোন কারণে তার মৃত্যু হয়েছে। এর পর স্হানীয় লোকজন লাশ উদ্ধারের জন্য পূবাইল থানা পুলিশে খবর দেয়।নিহত জলিল হাওলাদার একই এলাকায় বাড়ী নির্মান করে থাকলেও তারা বসবাস করতেন নিজের মেয়ের জামাই এর নির্মানকৃত বাড়ীটিতে।

নিহতের স্বজনরা জানান,প্রতিদিনের ন্যায় রবিবার রাতে একই ঘরে ঘুমায় স্বামী-স্ত্রী পরদিন সোমবার বেলা গড়িয়ে গেলেও ঘুম হতে উঠতে দেরী দেখে নিহতের ভাতিজা তারেক দুপুরে জানালা দিয়ে ডাকলে সাড়া না দিলে শাবল দিয়ে দরজা খুলে ঘরের ভিতরে প্রবেশ করে।পরে নিহতের লাশ তার চাচীকে অজ্ঞান অবস্থায় দেখে নিহতের স্বজনদের খবর দেয়। পরে পূবাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।এবং আহত জলিলের স্ত্রী লাকী বেগম কে চিকিৎসার জন্য মেডিকেল পাঠানো হয়।

নিহত জলিল হাওলাদার পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ কলাগাছিয়া গ্রামের মৃত আহের উদ্দিন হাওলাদার এর ছেলে।তার এক ছেলে রাফি ও এক মেয়ে জুই কে রেখে গেছেন।

কেউ কেউ বলেন, নিহতের বাড়ীর সাথে খামার, এর বিষক্রিয়ায়ও মারা যেতে পারেন জলিল হাওলাদার এবং অসুস্থ হতে পারেন তার স্ত্রী লাকী।

Leave a Reply

Your email address will not be published.