কুসিক উপ-নির্বাচনে এমপি বাহার কন্যাকে সমর্থন দিলেন সদর দক্ষিণ উপজেলা আ’লীগ

রাজনীতি

এম শাহীন আলম :
কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনে বাস প্রতীকের এমপি বাহার কন্যা মেয়র প্রার্থী ডা. তাহসিন বাহার সূচীকে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সমর্থনের পর কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ সমর্থন দিয়েছেন।

বুধবার (৬ মার্চ) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এ সমর্থন ঘোষনা করেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার।

সংবাদ সম্মেলনে গোলাম সারওয়ার বলেন, ডা. তাহসিন বাহার সূচির বাস প্রতীকের পক্ষে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ নিরলস কাজ করে যাবে। আমরা আওয়ামীলীগের বাহিরে আর কোনো প্রার্থীকে সমর্থন দেয়নি। দলীয় প্রতীকে নির্বাচন না হলেও দলের সমর্থীত প্রার্থীর বাহিরে যাওয়ার সুযোগ নেই। আমরা কাজ করব এবং বাস প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে সকল ভোটারদের প্রতি আহ্বান রইলো।

তিনি আরও বলেন, আমরা যেহেতু সবাই বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শের সাথে সম্পৃক্ত এবং জড়িত সেজন্য ঐক্যবদ্ধ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ঘোষিত ও সমর্থিত প্রার্থী ডাঃ তাহসিন বাহার সূচীকে আমাদের সবার সমর্থন করা উচিত বলে আমি মনে করি। আমাদের আত্মীয়-স্বজন, পরিচিত যারা মহানগরের ভোটার তাদের সবার প্রতি অনুরোধ রইলো মহানগর আওয়ামী লীগের প্রার্থী ডাঃ তাহসিন বাহার সূচীকে এই নির্বাচনে বাস মার্কায় মূলবান ভোট প্রদান করে মহানগর আওয়ামী লীগের প্রার্থীকে জয়যুক্ত করার ব্যবস্থা করেন। মনে রাখবেন মহানগর আওয়ামী লীগের জয় মানে হচ্ছে। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের জয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী আবদুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন চৌধুরী, আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, পশ্চিম জোড়কানন ইউনিয়নের চেয়ারম্যান হাসমত উল্লাহ হাসু, বিজয়পুর ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ, চৌয়ারা ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ সোহাগ, বারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম, গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান জামাল প্রধান, গলিয়ারা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুলসহ সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত গণমাধ্যম কর্মী।

Leave a Reply

Your email address will not be published.