কুমিল্লা – ৯ (লাকসাম মনোহরগঞ্জ)আসনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মনোনীত পদ প্রার্থীর সংবাদ সম্মেলন

রাজনীতি

আমিনুল ইসলাম :
কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী আমি মীর মোহাম্মদ আবু বকর ছিদ্দিক ইসলামিক ফ্রন্ট বাংলাদেশর মনোনীত প্রার্থী, ইতিমধ্যে একটি মহল এলাকায় অপপ্রচার চালাচ্ছে যে তিনি সরকার দলীয় প্রার্থীর এজেন্ট হয়ে কাজ করছে এই বিষয়ে ভোটারদের স্পষ্ট ধারনা দিতে তিনি আজ এই সংবাদ সম্মেলন করেন। তিনি বলেন গত ১৮/১২/২০২৩ আমাদের নিবন্ধিত মার্কা চেয়ার প্রতিক পেয়ে আমি নির্বাচনের কাজ শুরু করি। এর অংশ হিসেবে মাইকিং, পোস্টার, লিফলেট বিতরণ ও গনসংযোগের মাধ্যমে আমার নির্বাচনের কাজ চালিয়ে যাচ্ছি।

ইতিমধ্যে আমার নেতা কর্মীদের দৃষ্টি গোছর হয়েছে যে, কিছু অসাধু লোক ব্যক্তি স্বার্থে গুজব অপপ্রচার চালাচ্ছে যে, আমি অন্য কোন রাজনৈতিক দলের ব্যক্তি স্বার্থে অন্য কোনো লোকের এজেন্ট হিসেবে প্রার্থী হয়েছি যাহা ডাহামিথ্যা কথা ও অপপ্রচার।

আপনারা নিশ্চয় অবগত আছেন, আমি মীর মোহাম্মদ আবু বকর ছিদ্দিক দীর্ঘ যাবত লাকসামে হসপিটাল ও অন্যান্য ব্যবসা সুনামের সাথে করে যাচ্ছি।

আমি আমার দলের সিদ্ধান্তে নিজের, আত্মীয় স্বজনদের ও দলীয় শুভাকাঙ্ক্ষীদের অর্থ সহযোগিতা নিয়ে কুরআন সুন্নাহ আলোকে স্বাধীনতার স্বপক্ষে সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় চেয়ার প্রতীক নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি। জনগণ স্বতঃস্ফূর্ত ভাবে আমার পাশে আছেন। সঠিক নির্বাচন হলে ভোটারগন নির্বিঘ্নে ভোট কেন্দ্র যেতে পারলে ইনশাআল্লাহ আমার বিজয় নিশ্চিত। সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষন করছি আপনাদের সঠিক উপস্থাপনা ও লিখনির মাধ্যমে লাকসাম-মনোহরগঞ্জ বাসিকে আমার উপরোক্ত এই নীতিগত সিদ্ধান্ত জানিয়ে দেওয়ার আহবান করছি।

এবং লাকসাম-মনোহরগঞ্জ বাসির কাছে আমার আহবান অপপ্রচার ও গুজবে কান না দিয়ে আপনার মূল্যবান ভোট চেয়ার প্রতীকে দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করি
পরে তিনি লাকসাম বাজারে বিভিন্ন সড়কে নির্বাচনী প্রচার পত্র বিলি করে জনসংযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published.