আ’লীগ সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সান্তাহারে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

রাজনীতি

মুক্তারুজ্জামান :
আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার সান্তাহার পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্বাধীনতা মঞ্চে এসে শেষ হয়। মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। এরপর সান্তাহার স্বাধীনতা মঞ্চে বিক্ষোভ সমাবেশ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন সাবেক এমপি ও সাবেক গভর্ণর কছিম উদ্দীন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু রেজা খান, সাধারন সম্পাদক অ্যাডভোকেট কুদরত-ই-এলাহী কাজল, যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুতু, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, সুমিনুল ইসলাম সুমন, আওয়ামীলীগ নেতা এরশাদুল হক টুলু, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, নাহিদ সুলতানা তৃপ্তি, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি, সম্পাদক জিললুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ হোসেন চন্দন, রোকন, বিপ্লব, ছাত্রলীগ নেতা মারুফ হাসান রবিন, আরেফিন খান তনুসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
এ সময় বক্তারা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা এবং দেশব্যাপী নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published.