কুমিল্লা সিটিতে দুপুরে ছিনতাই বিকেলে অভিযোগ রাতেই ছিনতাইকারী আটক

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লা সিটির ফৌজদারি ও আদালত এলাকার চিহ্নিত ছিনতাইকারী তাহের কে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। আজ দুপুরে আদলতের মেইন গেইটের সামনে থেকে ধনপুর এলাকার লোটাস’র স্ত্রী আইনজীবী নীলা আক্তারে ব্যবহৃত মোবাইল ও ভ্যানিটিব্যাগটি ছিনতাই করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ছিনতাইকারী তাহের। পরে আশেপাশের লোকজনের সাথে আলোচনা করে তার পরিচয় কিছুটা সনাক্ত করা হয়। খোঁজ নিয়ে জানা যায় তাহের পেশাদার ছিনতাই ও ইয়াবাসেবী। শুভপুর এলাকায় সবুজ রেষ্টহাউজের পাশের দোতলা ভবনে ভাড়া থাকেন। প্রায় প্রতিদিনই আদালত, ফৌজদারি ও আশেপাশের এলাকায় চুরি ও ছিনতাই করে থাকে।
বিকেলে কোতয়ালী মডেল থানায় একটি লিখত অভিযোগ দায়েরের পর পরই পরিদর্শক (তদন্ত) কমল এর নির্দেশনায় এসআই সমিরের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ছিনতাইকারী তাহের কে আটক করে। এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

কোতয়ালী মডেল থানা পুলিশের এসআই সমির বিষয়টি নিশ্চিত করেছেন। আটকৃত ছিনতাইকারীকে সকালে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি। আইনজীবি নীলা আক্তার বলেন, ফোনটি খুব গুরুত্বপূর্ন ছিলো। কোতয়ালী মডেল থানা পুলিশের সহায়তায় এত দ্রুত সময়ে ছিনতাই হওয়া মোবাইলটি ফেরত পাবো ভাবতেই পারিনি। কোতয়ালী থানা পুলিশের সকল কে আন্তরিক ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.