কুমিল্লার বুড়িচংয়ে খেলতে গিয়ে বিষাক্ত সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত্যু

দুর্ঘটনা

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামে বিষাক্ত সাপের কামড়ে মরিয়ম আক্তার তম্বী(৭) নামে স্কুল ছাত্রীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

বিষয়টি নিশ্চিত করেন বাকশীমূল মাদ্রাসার শিক্ষক ও কেন্দ্রীয় ঈদগাহের খতিব মাওলানা মোঃ মফিজুল ইসলাম ও নিহতের চাচা বাকশীমূল ইউনিয়ন ৩ ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান।

স্থানীয় ও পরিবারের সূত্রে জানা যায় গতকাল২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল পূর্ব পাড়ার ওমান প্রবাসী মাহে আলমের কন্যা সন্তান ও স্থানীয় বাকশীমুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী মরিয়ম আক্তার তম্বী বাড়ির পাশে পুকুর পাড় খেলা করতে গেলে বিষাক্ত সাপে কামড় দেয়।ঘটনার সাথে সাথে পিতা মাতা ও আত্মীয় স্বজন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান সাপের কামড়ের চিকিৎসা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হয়।পরে তাকে চট্টগ্রাম চিকিৎসার জন্য প্রেরণ করেন কিন্তু চৌদ্দগ্রাম পৌঁছার পর সন্ধ্যার ৬ টার সময় ওই স্কুল ছাত্রীর মৃত্যু হয়।
পরে তার লাশ আত্মীয় স্বজনরা রাত সাড়ে ৮টার দিকে বাড়ি নিয়ে আসে।
পুরো এলাকা জুড়ে শোকের মাতাম চলছে।

মৃত্যুর বিষয়টি সম্পর্কে বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন ও স্থানীয় ইউপি মেম্বার ফারুক খান প্রতিনিধিকে জানান,মৃত্যুর খবর এই মাত্র আপনার মাধ্যমে শুনেছি।

Leave a Reply

Your email address will not be published.