কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

অপরাধ

প্রেস বিজ্ঞপ্তি:
কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিক মো: আব্দুর রহিম বাবলু ও নাঙ্গলকোট প্রেসক্লাবের একাধিক সাংবাদিকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও কথিত অনলাইন সবুজপত্র ডটকম পত্রিকায় মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মো: আব্দুর রহিম বাবলু।

প্রতিবাদ লিপিতে জানা যায়, সাংবাদিক আব্দুর রহিম বাবলু জাতীয় দৈনিক লাল সবুজের দেশ পত্রিকায় স্টাফ রিপোর্টার, দৈনিক শ্রমিক পত্রিকায় নাঙ্গলকোট উপজেলা প্রতিনিধি এবং নাঙ্গলকোট টাইমস ডটকম এর সহ-সম্পাদক হিসাবে সম্মানের সহিত দায়িত্ব পালন করে আসছেন। কিন্তু ১৯ জুন শুক্রবার রাতে তার সম্মান নষ্ট করতে সাপ্তাহিক সবুজপত্র পত্রিকার নামধারী কথিত সম্পাদক ও প্রকাশক জামাল উদ্দিন স্বপন তার ফেসবুক আইডি jamal Uddin swapon ও weeklysobujpotra লাইক পেইজ এবং সবুজপত্র ডটকম অনলাইন পোর্টালে আব্দুর রহিম বাবলুর সম্মান নষ্ট করতে সাপ্তাহিক সবুজপত্র পত্রিকা ও সবুজপত্র অনলাইন সংস্করণ এর বার্তা সম্পাদক পদবী থেকে আব্দুর রহিম বাবলুকে অব্যাহতি দিয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করে।

সাংবাদিক আব্দুর রহিম বাবলু তার বিরুদ্ধে প্রকাশিত নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আমি কখনোই সাপ্তাহিক সবুজপত্র পত্রিকার বার্তা সম্পাদক বা অন্য কোন পদবীতে কর্মরত ছিলাম না। আমার সামাজিক সম্মান নষ্ট করতে সাপ্তাহিক সবুজপত্র পত্রিকার কথিত সম্পাদক ও প্রকাশক, মানসিক ভারসাম্যহীন জামাল উদ্দিন স্বপন এমটি করেছেন। আমি যেহেতু কখনোই সবুজপত্রে কর্মরত ছিলাম না, সেহেতু আমাকে অব্যাহতি প্রদানের প্রশ্নই উঠেনা। আমি সবাইকে চিকিৎসকের কাছে প্রমাণিত একজন মানসিক রোগীর কথায় বা লিখনীতে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published.