কুমিল্লার দেবিদ্বারে করোনা উপসর্গ নিয়ে এক কলেজ ছাএের মৃত্যু

অন্যান্য

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লার দেবিদ্বার উপজেলায় করোনার উপসর্গ নিয়ে দুলাল ভূইয়া নামের এক কলেজ ছাত্রের মৃত্যু ঘটনা ঘটে। ১৪ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় ওই কলেজ ছাত্রের শ্বাস কষ্ট দেখা দিলে তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত কলেজ ছাত্র উপজেলার বড়শালঘর গ্রামের কালু মিয়া ভূঁইয়ার পুত্র। সে কুমিল্লা ভিক্টোরীয়া সরকারী কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহম্মেদ কবির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, করোনা উপসর্গ নিয়ে নিহত ওই কলেজ ছাত্র লেখা পড়ার পাশাপাশি দেবিদ্বার নিউমার্কেট মাজেদ ম্যানশনে তার মামার “ভাই ভাই পোলট্রি ফিডস”র দোকানে ব্যবসায় সহযোগিতা করতো। সে দীর্ঘ দিন এজমা রোগে ভোগছিল এবং কিছু দিন ধরে তার জ্বর, সর্দি ছিল বলে পরিবারের লোকজন জানান।

সন্ধ্যার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর মৃত্যু হয়। পরিবারের দাবি অনুসারে করোনার নানা লক্ষণ থাকার কারণে নমুনা সংগ্রহ করা হয়েছে।

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, রাতে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও থানা পুলিশের উপস্থিতিতে মৃত কলেজ ছাত্রকে গ্রামের বাড়িতে দা ফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.