কুমিল্লায় ডিএনসি’র অভিযানে মাদক কারবারিদের হামলায় সরকারি গাড়ি ভাংচুর আটক ৪

অপরাধ

মাহফুজ বাবু :
শনিবার ২৪ ডিসেম্বর দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা’র সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের নেতৃত্বে বিভাগীয় পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির, মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞা ও অন্যান্য সদস্য সহ একটি চৌকস টিম কুমিল্লা নগরী ও সীমান্ত সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে। জেলা সদরের ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি ও বিবির বাজার এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি করা হয়। অভিযানকালে সদর থানাধীন নুরপুর এলাকার শাহআলম এর ছেলে চিহ্নিত মাদক কারবারি বাবলু (৩৫) এর বসতঘরে তল্লাশী করে ১৮০ পিস উদ্ধার করা হয়। এসময় একাধিক মাদক মামলার আসামি বাবুল কে গ্রেফতার করা হয়। একই স্থান থেকে গ্রেপ্তারকৃত বাবুলের সহযোগী মাদক কারবারি নাসির উদ্দীন ফয়সাল কেও গ্রেপ্তার করা হয়। সে একই এলাকার মাহে আলম এর ছেলে।

এসময় মাদক কারবারিদের ছাড়িয়ে নিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান সহ উপস্থিত ফোর্সকে বহনকারী সরকারি গাড়ি হামলা চালায় মাদক কারবারিরা। দেশী অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে আসামি ছিনতাইয়ের চেষ্টা করে ব্যর্থ হয়। মাদক কারবারিদের সহযোগী বেশ কয়েকজন নারী পুরুষ গাড়িতে হামলা করে। গাড়ির লুকিং গ্লাস ভাংচুর করে। ঘটনাস্থল থেকে তাজুল ইসলাম এর কন্যা বিউটি আক্তার (৩৫) নামে একজনকে আটক করলেও পালিয়ে যায় বাকিরা।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, মাদক ব্যবসায়ী, মাদক কারবারে সহযোগিতা ও সরকারী কাজে বাঁধা প্রদান সহ সরকারি সম্পদ নষ্টকারী, বাবুল, ফয়সাল ও বিউটি আক্তা কে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। কুমিল্লায় মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.