কাশফুল রেস্টুরেন্টে অবৈধ পন্থায় বানিজ্যিক ভাবে জ্বলছে তিতাস গ্যাস

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
আশুলিয়ার পল্লিবিদ্যুত কবরস্থান রোড রাস্তার মাথায় কাশফুল হোটেল এন্ড রেস্টুরেন্টে আবাসিক লাইন থেকে অবৈধ পন্থায় বানিজ্যিক ভাবে জ্বলছে তিতাস গ্যাস।
রবিবার সকালে সরজমিনে গেলে দেখা যায় হোটেল থেকে রাস্তার অপর পাশে অাবাসিক বাসা বাড়িতে নেওয়া তিতাস গ্যাসে বানিজ্যিক ভাবে তিনটি বড় চুলোয় তৈরী হচ্ছে হোটেলের খাবার, এখানে একটি চুলো প্রায়ই ছোট দশটি চুলোর সমান।
খোঁজ নিয়ে জানা যায় পল্লিবিদ্যুত এলাকার স্থানীয় মোঃ রুহুল আমিন, মোঃ ফয়সাল, ও বিএনপি নেতা ডাঃ মোঃ দুলাল মিয়ার যৌথ ব্যাবসা কাশফুল হোটেল এন্ড রেস্টুরেন্ট।
কি ভাবে আবাসিক তিতাস গ্যাস সংযোগ থেকে বানিজ্যিক ভাবে চালাচ্ছে উক্ত বিষয়ে জানতে তাদের সাথে যোগাযোগের চেষ্টা করলে তা৷ সম্ভব হয়নি,
এলাকা বাসী জানান কাশফুল হোটেল এন্ড রেস্টুরেন্ট তৈরী থেকে এই চুলো জ্বালিয়ে রান্না করে আসছেন এবিষয়ে অনেকই জানেন কিন্তু এরা এলাকার প্রভাব শালী হওয়ায় কেউ মুখ খুলতে সাহস পায় না। শুধু তাই নয় এদের হোটেলের সামনে মনকরা সুন্দর হলেও ভিতরের পরিবেশ নোংরা ও অপরিষ্কার ।
এবিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টিবিশন কোম্পানির সাভার জনে দায়ীত্তরত কর্মকর্তা আবু সাদাত মোহাম্মাদ সায়েম মোল্লা বলেন আমরা সাভার আশুলিয়া প্রায়ই প্রতিদিন অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি এই ধরনের অবৈধ সংযোগ ব্যবহার কারী গ্রাহকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছি,। ঘটনার সত্যতা পেলে এই বিষয়টিও গুরুত্ব সহকারে দেখা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.