কালীগঞ্জে ৫০বোতল ফেন্সিডিল সহ মমিনুর গ্রেফতার

অপরাধ

মো.হাসমতআলী,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ থানার বিশেষ অভিযান চালিয়ে ৫ নং চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতী মৌজা হইতে ৫০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ মোঃ মমিনুর ইসলাম (২৮),এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন কালীগঞ্জ থানা পুলিশ।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো.সাজ্জাদ হোসেনেরর,নেতৃত্বে এসআই/মোঃ নাজমুল ইসলাম,এএসআই/মোঃ রুহুল আমিন ও মোঃ মোসাদ্দেক আলী,এবং সঙ্গীয় অফিসার ফোর্স ও টিমসহ অভিযান চালিয়ে ৫নং চন্দ্রপুর ইউনিয়নের খামারভাতী মৌজা হইতে ৫০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ১।মোঃ মমিনুর ইসলাম (২৮),লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানাধীন -উত্তর বান্দেরকুঁড়া, গ্রামের -মোঃ আমছার আলীর,ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আরজু মো.সাজ্জাদ হোসেনে জানান গোপন সংবাদের ভিত্তিতে এসআই/মোঃ নাজমুল ইসলাম,এএসআই/মোঃ রুহুল আমিন ও মোঃ মোসাদ্দেক আলী,এবং সঙ্গীয় অফিসার ফোর্স ও টিমসহ অভিযান চালিয়ে ৫০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার সহ উক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।কালীগঞ্জ থানার মামলা নং-১৬/১৬, ধারা- ৩৬(১) এর ১৩(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা

Leave a Reply

Your email address will not be published.