ই এস ডব্লিউ এফ সংস্থার নব-নির্বাচিত সভাপতি লাভলী ও সাধারণ সম্পাদক ফরিদ

অন্যান্য

মো.মাসুদ রানা :
রাজধানী যাত্রাবাড়ীর প্রাণকেন্দ্র মাতুয়াইল কোনাপাড়া এলাকায় অবস্থিত মান্নান হাই স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের স্বীকৃতি প্রাপ্ত অ্যালামনাই এসোসিয়েশন ESWF সংস্থার “কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২” অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উৎসব মুখর পরিবেশে নির্বাচন কমিশন কর্তৃক প্রণীত “নির্বাচনী বিধিমালা মেনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আমেনা বেগম লাভলী সভাপতি পদে এবং মো. ফরিদুল ইসলাম ফরিদ সাধারণ সম্পাদক পদে আগামী ২(দুই) বছরের জন্য নির্বাচিত হোন।
গঠনতন্ত্র অনুযায়ী গঠিত ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন-২০২২ এ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন জনাব মো. শাহীদুল হক খান তুহিন। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মো. কামরুল হাসান, মো.আফসারুজ্জামান এবং মো. রিফাতুল ইসলাম রবিন। সংস্থাটি ২০১৭ সাল থেকে নানামুখী সামাজিক কল্যাণ ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে এবং স্বেচ্ছাসেবকমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

তাদের প্রিয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়নে শিক্ষার্থীদের ভালো ফলাফলে উদ্বুদ্ধ করতে কৃতি শিক্ষার্থী সম্মাননা প্রদান, অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তাদান, দুঃস্থ-অসহায় প্রাক্তন শিক্ষার্থী ও তাদের পারিবারিক সদস্যদের চিকিৎসা সহায়তা প্রদান, প্রাক্তন শিক্ষকদের পেন্ডিং পেনশন দ্রুত প্রাপ্তিতে কর্তৃপক্ষের সাথে আলোচনা, সমাজে সুবিধাবঞ্চিতদের জন্য ঈদভিত্তিক খাদ্য সামগ্রী বিতরণে ঈদ উৎসব ইভেন্ট, সামাজিক অবক্ষয় ও মাদকের বিস্তার রোধে প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন, জ্ঞান ও মেধা চর্চার বিকাশে ম্যাগাজিন প্রকাশ, রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উদ্বুদ্ধ করতে সচেতনতামূলক কর্মসূচি আয়োজন উল্লেখযোগ্য।

দেশ-বিদেশে অবস্থানরত শিক্ষা প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থীরা ESWF সংস্থায় সদস্য হিসেবে যুক্ত রয়েছে এবং সামাজিক উন্নয়ন অগ্রযাত্রায় তারা গর্বিত অংশীদার হিসেবে অবদান রাখছে।

Leave a Reply

Your email address will not be published.