আশুলিয়ায় যুবলীগ কর্মী ইমন মোল্লার নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগ

অপরাধ

মনির হোসেন :
কিছু মিথ্যা অপবাদকারী কুচক্রী মহল মেতে উঠেছে এক যুবলীগ কর্মীর মানহানীর হলি খেলায়।
সাভাবের আশুলিয়ায় ইমন মোল্লা নামের এক যুবলীগ কর্মীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালানোসহ তাঁর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে একটি প্রভাবশালী কুচক্রী মহল। রাজনৈতিক কন্দল আর আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সুমন আহম্মেদ ভূঁইয়ার জনপ্রিয়তায় ঈর্ষন্বিত হয়েই এই নেতার কর্মী সমর্থকদের বিরুদ্ধে এমন অপপ্রচার চালাচ্ছে বলে মনে করেন ইমন মোল্লা ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

রোববার (২০ডিসেম্বর) বিকেলে জামগড়া উত্তর পাড়ায় উপস্থিত সাংবাদিকদের কাছে ইমন মোল্লা বলেন, গণমানুষের নেতা আমার অভিভাবক সুমন আহাম্মেদ ভূঁইয়া আমাকে যেমন ভালোবাসেন তেমনি বিশ্বাসও করেন, আমার নেতা আমাকে তাদের পরিবারের সদস্য মনে করেন। এ জন্য আমি গর্বিত এবং নেতার কাছে চিরকৃজ্ঞ। আমার নেতার বিরুদ্ধে যারা কথা বলে তারাই আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে।

এসময় তিনি আরো বলেন, আমাকে সামাজিকভাবে হেয় করার মানষে গত কয়েকদিন যাবত রনি ভূইয়া এবং নাজমুল হাসান নাহিদ নামের ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে বিভিন্ন ভাবে অপপ্রচার চালিয়ে আসছে। তাঁরা এলাকার খারাপ প্রকৃতির লোক। আমি তাদের অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানিয়েছি ,সবার সাথে কথাবলে প্রয়োজনে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবো।

এ ব্যাপারে রনি ভূইয়ার সঙ্গে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, ইমনের সাথে তাঁর কোনো বিরোধ নেই, তাঁর কর্মচারী নাজমুল হাসান নাহিদের সাথে ইমন মোল্লার ফেসবুকে তর্কবিতর্কের কারণে আমিও ফেসবুকে লিখেছি।

Leave a Reply

Your email address will not be published.