আন্ত:জেলা ডাকাত দল গ্রেফতার এবং লুন্ঠিত মালামাল উদ্ধার

অপরাধ

রবিউল আলম,গাজীপুর থেকে :
গাজীপুর মহানগরীর পূবাইলে গত (৭মার্চ) দিবাগত রাতে আনুমানিক ০২.৩০ ঘটিকার সময় তালটিয়া গ্রামের (বানিয়াবাড়ী), হারাধন চন্দ্র শীল (৫৯),এর বসত বাড়ীতে অজ্ঞাতনামা ডাকাতদল নির্মানাধীন দোতালা বসত বাড়ীতে দোতলার ছাদ দিয়ে প্রবেশ করে দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে নগদ অর্থ ৫৫,০০০/-টাকা, ০১ ভরি ওজনের স্বর্ণালংকার, বিভিন্ন ব্রান্ডের পারফিউম, ০২টি পিতলের মূর্তি, ০১টি ল্যাপটপ, ০১টি DSLR ক্যামেরা এবং বিভিন্ন ব্রান্ডের ০৫টি মোবাইল ডাকাতি করে নিয়ে যায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির, বিপিএম, পিপিএম,নির্দেশে উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) জনাব মোহাম্মদ ইলতুৎ মিশ এর নির্দেশনায় পূবাইল থানার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি চৌকশ টিম মামলার মূল রহস্য উদঘাটন ও আসামীদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার অভিযানে কাজ শুরু করে। তথ্য প্রযু্ক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডাকাতি সংঘঠিত এবং লুন্ঠিত মালামাল হেফাজতে রাখা ও ক্রয়-বিক্রয়ের সাথে জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো,১। রবি দাস (৪৫),২। ফারুক (৩৫),৩। মো: ইমন উদ্দিন (২৯),৪। চন্দন চন্দ্র দাস (৩৬),৫। হাবিবুর (৪৮),৬। মোছা: নার্গিস আক্তার (২৫),৭। মোসা: শিল্পি আক্তার (৩০),৮। মোছা: রিনা আক্তার (৫০), এবং ৯। জসিম (৪৫),কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের কাজ থেকে লুন্ঠিত ১। নগদ অর্থ ১৯,৫০০/-টাকা ২। চারআনা স্বর্ণালংকার ৩। রাধা কৃষ্ণ ও গোপাল এর পিতলের মূর্তি ০২টি ৪। Mackbook Pro Mi Chip ব্রান্ডের ০১টি ল্যাপটপ ৫। SONY DSLR ক্যামেরা ০১টি ৬। BOSS পারভিউম ০১টি ৭। CLUS পারভিউম ০১ বক্স ৮। হেয়ার ড্রাইয়ার ০১টি ৯। বাচ্চাদের সাদা রংয়ের NIKE একজোড়া জুতা এবং ডাকাতির কাজে ব্যবহৃত ০২ টি রামদা ২টি কাওয়াল এবং ০১টি সেলাই রেঞ্জ উদ্ধার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) ইলতুৎ মিশ বলেন,গ্রেফতারকৃত ডাকাতরা আন্ত:জেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য। তারা দেশের বিভিন্ন স্থানে ডাকাতি করে। তাদের নামে দেশের বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, ডাকাতির প্রস্তুতি ও মাদকের একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.