সিরাজগঞ্জের সলঙ্গায় সততা খাবার হোটেলে চলছে রমরমা মাদক ব্যবসা

অপরাধ
  1. সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :
    সিরাজগঞ্জের সলঙ্গা থানার হোড়গাঁতী গ্রামে অবস্থিত সততা খাবার হোটেল এন্ড রেস্টুরেন্টে দিনে রাতে চলছে রমরমা মাদক ব্যাবসা । মাদক সেবনকারীদের প্রকাশ্য বিচরনে অতিষ্ঠ হয়ে পরেছে। এলাকাবাসীও স্থানীয় সুত্রে জানা যায়, বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সলঙ্গা থানার হোড়গাঁতী এলাকায় সততা হাটেল এন্ড রেস্টুরেন্টে চলছে রমরমা এই মাদক ব্যাবসার লেনদেন ।
    মাদক সেবীদের নিরাপদ স্থান হওয়ায় নির্বিঘ্নে চলেছে তাদের ফেনসিডিল,ইয়াবা,গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যাবসা তবে মাদক সেবীদের আনাগোনা বেশী লক্ষ করা যায় সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত। রাত যত বারে মাদক সেবীদের জন্য সততা খাবার হোটেল এন্ড রেস্টুরেন্টে হয়ে ওঠে অভায়ারণ্য ।

স্থানীয় একাধিক ব্যাক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, সততা হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক আব্দুল হান্নান শেখ ও তার সহযোগী কর্মচারীদের দিয়ে দেদারসে পরিচালনা করছে রমরমা এ মাদক ব্যবসা । হঠাৎ করেই আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে গেছে সততা হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক আব্দুল হান্নান শেখ রাতারাতি হয়ে গেছেন বিপুল পরিমান অর্থবৃত্তের মালিক ।

স্থানীয়রা আরো জানান, হোটেলে আগত ট্রাক-বাসের চালক- সহকারীরা মাদক সর্বরাহ না করলে হোটেলে ব্যবসা হয় না। তার জন্যই মুলত হোটেল মালিক এই মাদক বিক্রি করে আসছে।

সততা খাবার হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক আব্দুল হান্নান শেখের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনের কল রিসিফ করেন নি।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, আমাদের কাছে এমন কোন অভিযোগ নেই। তবে বিষয়টি পর্যবেক্ষন করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

ঊল্লেখ্য, গত বুধবার রাত ১০ দিকে সাংবাদিকরা সততা হোটেল এন্ড রেস্টুরেন্টের চা খাওয়ার জন্য গাড়ী পার্কীং করার সময় গাড়ীদেখে ভয়ে দৌড়ে পালাতে দেখা যায় বাবু নামের এক হোটেল কর্মচারী । তার দৌড় দেখে হোটেলের ম্যানেজার হোটেল মালিকের ভাই মারুফও হোটেলের পিছন দিয়ে পালিয়ে যায় । তবে এর আসল রহস্য জনতে চাইলে স্থানীয়রা সততা হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক আব্দুল হান্নান শেখ মাদক ব্যবসার বিষয়টা গনমাধ্যমের কাছে প্রকাশ করে দেয় ।

Leave a Reply

Your email address will not be published.