সিরাজগঞ্জের ছাত্রীকে নিয়ে উধাও ৩ সন্তানের বাবা, স্বামীর ঋণ নিয়ে বিপাকে স্ত্রী

অপরাধ

সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের রায়গঞ্জে মাদরাসা ছাত্রীকে নিয়ে উধাও হয়েছেন আসাদুল ইসলাম নামে তিন সন্তানের এক জনক। কিন্তু এনজিও থেকে নেওয়া স্বামীর ঋণ ও তিন সন্তান নিয়ে বিপাকে পড়েছেন স্ত্রী আমিনা খাতুন।

স্থানীয়রা জানান, রায়গঞ্জ উপজেলার ব্রহ্মগাছা ইউনিয়নের বারইভাগ (নয়াপাড়া) গ্রামের মো. আসাদুল ইসলামের সঙ্গে একই ইউনিয়নের চকনুর গ্রামের মৃত নাগর ঘোষের মেয়ে আমিনা খাতুনের বিয়ে হয়। ১০ বছরের দাম্পত্য জীবনে তাদের ঘর আলোকিত করে দুটি ছেলে ও একটি মেয়ে সস্তান জন্ম নেয়। এক পর্যায়ে আসাদুল এক মাদরাসাছাত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। গত ২০ জানুয়ারি ওই ছাত্রীকে নিয়ে উধাও হন আসাদুল।

আসাদুল উধাও হওয়ার আগে এলাকার বিভিন্ন এনজিও থেকে ৪ লাখ টাকা ঋণ গ্রহণ করেন। সেই ঋণের বোঝা এবং তিন সন্তানের ভবিষ্যৎ নিয়ে দিশেহারা আমিনা। তিনি বলেন, ঋণের ৪ লাখ টাকা আমি কোথায় পাবো। তিন ছেলে-মেয়ের খাবার যোগাতে মানুষের দ্বারে দ্বারে ঘুরতে হচ্ছে। এ বিষয়ে স্বামী আসাদুলের মোবাইল নম্বরে ফোন দিলে বন্ধ পাওয়া যায়।

স্থানীয় ইউপি সদস্য মো. মাসুদ রানা (বাচ্চু) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে রায়গঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.