সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নব-জাগরণ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

অন্যান্য

মোঃ আল মাহমুদ,সিরাজগঞ্জ থেকে :
উল্লাপাড়া উপজেলার ৪নং বড়পাঙ্গাসী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে নব জাগরণ সমাজ কল্যাণ সংস্থা কর্তৃক আয়োজিত পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরীব অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

৩০ এপ্রিল শনিবার বিকাল ৪ঘটিকায় সৈয়দ পুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উক্ত ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব তানভীর ইমাম, মাননীয় জাতীয় সংসদ সদস্য ৬৫সিরাজগঞ্জ- ৪ উল্লাপাড়া

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মোঃ হুমায়ুন কবির লিটন, চেয়ারম্যান ৪নং বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ ও সভাপতি ৪নং বড়পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগ,
এ সময় উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ লাজেম উদ্দিন প্রাং,
৬নং ওয়ার্ডের ইউ,পি সদস্য জনাব মোঃ আলহাজ আলী,
চ্যানেল সিক্স বাংলা টেলিভিশন এর ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ রাজু মাহমুদ খোকন,
নবাব ক্লিনিকের মালিক ডাঃ আঃ রাজ্জাক মিঠু,
সিরাজগঞ্জ মুক্তা কন্সট্রাকশনের প্রকৌশলী জনাব শাহী আশরাফুল ইসলাম
সৈয়দ পুর জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ ইউসুফ আলী ও সৈয়দ পুর পূর্বপাড়া মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ জিল্লুর রহমান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন অত্র এলাকার গন্য মান্য প্রধান বর্গ।
উক্ত সংগঠনের সভাপতি জনাব মোঃ আমির হোসেন বলেন, এই সংগঠনের সকল আয়োজন সদস্যদের নিজ খরচে হয়ে থাকে। ২০১৮ সাল থেকে এই সংগঠনের সেবা মুলক কাজ শুরু করা হয়। সকলের সার্বিক সহযোগিতায় আজ এবং আগামী দিনেও দুঃস্থ অসহায় মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ ।

অত্র ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ হুমায়ুন কবির লিটন বলেন এটি একটি সেবা মূলক প্রতিষ্ঠান আমি চাই এই প্রতিষ্ঠানের সেবার মাধ্যমে গরীব অসহায় মানুষগুলো ঈদের দিনে পরিবারের সকল কে নিয়ে আনন্দে ঈদ উদযাপন করুক তাই অত্র এলাকার সকল বিত্তবানদের এই প্রতিষ্ঠানটির সার্বিক সহযোগিতায় এগিয়ে আসতে হবে।

প্রথমে পবিত্র কুরআন তেলাওয়াত দিয়ে উক্ত ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠানটি শুরু করা হয় পরবর্তীতে ধারাবাহিক ভাবে দুঃস্থ অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয় এবং সর্বশেষ ইফতার মাহফিলের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.