সাভারে চোরের অপবাদ দেওয়ায় শিশুর আত্মহত্যা

অপরাধ

শাহাদাৎ হোসেন :
সাভারে চোর বলে অপবাদ দিয়ে বকাবকি করায় আরাফাত (১২) নামের এক শিশু আত্মহত্যা করেছে। এঘটনায় ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টার দিকে সাভারের দেওগাঁও এলাকার কামালের আধা পাকা টিনশেড বাড়ির এটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশু আরাফাত চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার কালিবাজার এলাকার জিন্নাহ মিয়ার ছেলে। সে তৃতীয় শ্রেণী পর্যন্ত লেখাপড়া করতো। তবে গত করোনাকালীন সময়ে সে লেখা পড়া বাদ দেয়।

নিহতের চাচা কাওসার জানায়, ওই এলাকায় কাওসার তার দাদীর সাথে দীর্ঘদিন ধরে ভাড়া থাকতো। আরাফাতের বাবা জিন্নাহ দ্বিতীয় বিয়ে করে অন্য এলাকায় চলে যায়। তার মাও অন্য পুরুষকে বিয়ে করে নিজের সংসার সাজান। তখন থেকে আরাফাত দাদীর কাছেই বড় হয়ে উঠছিল। আরাফাত ও আমার মা একই সাথে থাকতো। তারা খুবই অসহায়ভাবে জীবন৷ যাপন করতো। আজ আরাফাতকে কে যেন চোর ছেচ্ছর বলে বকা দিয়েছে। এছাড়া জিনিসপত্র চুরি করবে বলে দুর দুর করে তাড়িয়ে দিয়েছে। পরে সে বাসায় এসে ঘরের ফ্যানেন সাথে কোমর বেল্টে রশি বেঁধে আত্মহত্যা করে।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে অভিযোগ দায়ের হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.