সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে না’গঞ্জে মঙ্গলবার প্রতীকী অনশন

অন্যান্য

ডেস্ক রিপোর্ট :
সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনি হত্যার বিচারের দাবিতে সিদ্ধিরগঞ্জ রিপোর্টাস ইউনিটির উদ্যোগে নারায়ণগঞ্জে প্রতীকী অনশন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ অনশন চলবে।
সিদ্ধিরগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি নজরুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম নয়ন কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
তারা বলেন, বর্বরোচিত নির্মম হত্যাকান্ডের দীর্ঘ ৮ বছর পার হয়েগেছে। কিন্তু আজও খুনিরা গ্রেফতার হয়নি। তাই বিচারও অনিশ্চয়তার বেড়াজালে আবদ্ধ হয়ে আছে। ঘটনার পর থেকে খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে দেশ ও দেশের বাইরে ধারাবাহিকভাবে আন্দোলন কর্মসূচি পালিত হয়েছে এবং চলছে। আমরাও পরষ্পরের সাথে হাতে হাত মিলিয়ে বিচারের দাবিতে অবিচল ছিলাম, আছি। আমরা মনে করি, যতদিন না পর্যন্ত এই নির্মম হত্যা কান্ডের বিচার হচ্ছে ততদিন আমরা প্রত্যেকে অনিরাপদ। এ জন্য আমাদের নিজেদের এবং পরবর্তী প্রজন্মের জন্য পেশাদারিত্বের ক্ষেত্র নিরাপদ করার স্বার্থে সাংবাদিক সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যা, নির্যাতন ও হয়রানির বিচার নিশ্চিত করতে হবে।
এ লক্ষ্য সামনে রেখে সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনি হত্যার বিচারের দাবিতে প্রতীকী অনশনে সকল সাংবাদিক ও সহকর্মীদের অংশগ্রহণের জন্য আহ্বান জানান তারা

Leave a Reply

Your email address will not be published.