কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়রের দায়িত্ব নিয়ে প্রথম অফিস করলেন আরফানুল হক রিফাত

অন্যান্য

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লা সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত দায়িত্ব গ্রহণ করে প্রথম দিন অফিসে বসলেন। আজ ৭ জুলাই (বৃহস্পতিবার) দুপুর ১২ টায় (কুসিক)নগর ভবনে এসে মেয়রের দায়িত্বভার বুঝে নেন তিনি।
এসময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আবু সায়েম ভুইয়াসহ কর্মকর্তা ও কর্মচারীরা মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।
এসময় আরফানুল হক রিফাত বলেন, আমাকে যারা ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি সততার সাথে মেয়রের দায়িত্ব পালন করবো, কোন প্রকার দুর্নীতির সাথে নিজেকে জড়াবো না।
তিনি আরো বলেন, অতীতে যারা এই সিটি কর্পোরেশনে দুর্নীতি ও লুটপাট করেছেন, তাদের শ্বেতপত্র প্রকাশ করা হবে। অচিরেই তা করা হবে। এজন্য আমি নগর ভবনের সকলের সহযোগিতা চাই। সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমাকে সহযোগিতা করুন, কোন অনিয়মের সাথে নিজেকে জড়াবেন না। অনিয়মে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।
দায়িত্ব নেওয়ার পর শুরুতেই কুমিল্লা নগরীর জলাবদ্ধতা ও যানজট নিরসনে উদ্যোগী হবেন বলেও জানান মেয়র রিফাত।
উল্লেখ্য গত ১৫ জুন অনুষ্ঠিত্ব কুসিক নির্বাচনে মেয়র পদে জয়লাভ করেন আরফানুল হক রিফাত। গত ৫ জুলাই ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে কুমিল্লা সিটির মেয়র কাউন্সিলরদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। ৭ জুলাই দায়িত্বভার বুঝে নিলেন মেয়র কাউন্সিলররা।

Leave a Reply

Your email address will not be published.