রংপুর সদর উপজেলা বি,এন,পি’র কর্মী সভা অনুষ্ঠিত

রাজনীতি

আনোয়ার হোসেন,রংপুর থেকে :
রংপুর সদর উপজেলা বি,এন,পি র সভাপতি আজহারুল ইসলামের সভাপতিত্বে ১৬ মে বিকেল ৩.০০ ঘটিকায় কর্মী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বি,এন,পি’র আহ্বায়ক সাইফুল ইসলাম।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বি,এন,পি র সদস্য সচিব আনিছুর রহমান লাকু, বিষেশ অতিথি আফসার আলী, সিনিয়র যুগ্ন আহ্বায়ক জেলা বি এন পি, সাবেক দপ্তর সম্পাদক রংপুর জেলা বি এন পি হারুন অর রশীদ,জেলা কমিটির সদস্য মোতাহারুল ইসলাম নিক্সন পাইকাড়র, জেলা কমিটির সদস্য অধ্যাপক সাজেদুর রহমান রানা আমন্ত্রীত অতিথি পীরগঞ্জ উপজেলা বি এন পির সাধারন সম্পাদক ও রংপুর জেলা বি এন পির সদস্য মাহমুদ উন নবী পলাশ চৌধুরী সহ রংপুর জেলা যুবদলের সাধারন সম্পাদক সামছুল হক ঝন্টু সহ রংপুর জেলা স্বেচ্ছাসেবক দল, ছাত্র দল , সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

প্রধান বক্তা আনিছুর রহমান লাকু বলেন দেশের মানুষকে জিম্মি করে রেখেছে এই স্বৈরাচারী সরকার, তাই আমি সকল সদস্যদের প্রতি আহ্বান করছি কেন্দ্র ঘোশিত সকল আন্দোলন সংগ্রামে পাশে থাকবেন।

প্রধান অতিথির বক্তব্য সাইফুল ইসলাম বলেন দেশে দ্রব্য মুল্য উর্ধগতি সেদিকে কোন নজর নেই, নিশিরাতে ভোট করে আবার ক্ষমতায় আসার পায়তারা করছে হাসিনা ওয়াজেদ।আমারা নিশিরাতে ভোট করে আর ক্ষমতায় আসতে দেওয়া হবে না আমরা প্রস্তুত আছি এবং দেশের মানুষ আমাদের দিকে তাকিয়ে আছে তাই সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।

উক্ত কর্মী সভায় রংপুর সদর থানা থেকে আসা ৫ টি ইউনিয়ন বি এন পির সভাপতি, সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.