রংপুর মিঠাপুকুর উপজেলা বি,এন,পি’র কর্মী সভা-২২ অনুষ্ঠিত

রাজনীতি

আনোয়ার হোসেন, রংপুর থেকে :
রংপুর মিঠাপুকুর উপজেলা বি,এন,পি’র আহ্বায়ক গোলাম রব্বানী’র সভাপতিত্বে ২১মে’২২ বিকেল ২.০০ ঘটিকায় ডিসির মোড় নামক স্হানে কর্মী সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন মিঠাপুকুর উপজেলা বি এন পির সিঃ যুগ্ন আহ্বায়ক ও রংপুর জেলা বি এন পির সদস্য সাজেদুর রহমান রানা।

উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বি,এন,পি’র আহ্বায়ক জন নেতা সাইফুল ইসলাম।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বি,এন,পি র সদস্য সচিব আনিছুর রহমান লাকু, বিষেশ অতিথি রংপুর জেলা বি এন পির সিনিয়র যুগ্ন -আহ্বায়ক আফসার আলী, রংপুর জেলা বি এন পির সদস্য এমদাদুল হক ভরসা, জেলা কমিটির সদস্য মোতাহারুল ইসলাম নিক্সন পাইকার, জেলা কমিটির সদস্য অধ্যাপক সাজেদুর রহমান রানা, পীীগঞ্জ উপজেলা বি এন পির সাধারন সম্পাদকও রংপুর জেলা কমিটির সদস্য মাহমুদউন নবী পলাশ চৌধুরী, রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু,সাধারন সম্পাদক সামছুল হক ঝন্টু, পীরগঞ্জ উপজেলা বি এন পি নেতা ইয়াতিমুল হাসান লিটন স্যার, রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ, ছাত্র দলের নেতৃবৃন্দ , সহ অন্যান্য সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান বক্তা আনিছুর রহমান লাকু বলেন স্বৈরাচার হাসিনাকে আর দেশের মানুষ ক্ষমতায় রাখতে চায় না।আপনারা আমাদের পাশে থাকবেন।আপনাদেরকে সঙ্গে নিয়ে স্বৈরাচার হাসিনাকে ক্ষমতা থেকে টেনে হেচড়ে নামানো হবে।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুল ইসলাম বলেন হাসিনা ওয়াজেদ ভোট চোর, নিশিরাতের সরকার, আমাদের অনেক নেতাকর্মী জেলে আছে, দেশ নায়ক তারেক রহমান দেশের বাইরে,আমাদের মা খালেদা জিয়া বন্দী আছেন।সামনে আমাদের যে সকল আন্দোলনের ডাক দিবো আপনারা অবশ্যই পাশে থেকে সকল আন্দোলন সফল করবেন এবং এই স্বৈরাচারী হাসিনাকে ল্ষমতা থেকে নামিয়ে দেশ নায়ক তারেক রহমান আমাদের মা খালেদা জিয়াকে মুক্ত করবো।

উক্ত কর্মী সভায় মিঠাপুকুর উপজেলার ১৭টি ইউনিয়ন বি এন পির সভাপতি, সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.