রংপুর পুলিশ কমিশনার মিলনায়তনে বিদায় অভ্যর্থনা

অন্যান্য

আনোয়ার হোসেন,রংপুর থেকে :
আজ ৩ মার্চ সকাল ১১ টায় রংপুরে পুলিশ কমিশনারের অফিসের মিলনায়তনে বিদায় অভ্যর্থনা অনুষ্ঠিত হয়। আবদুল আলিম মাহমুদ বিপিএম, পুলিশ কমিশনার, আরপিএমপি, রংপুর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত বিদায়ী অতিথিদের মধ্যে ছিলেন মাহবুব-উল-আলম সহকারী পুলিশ কমিশনার (সিটিএসবি) আরপিএমপি, রংপুর থেকে চতুর্থ এপিবিএন বগুড়ায় স্থানান্তরিত

মকবুল হোসেন, সিআইও -১ (সহকারী পুলিশ সুপার পদোন্নতি) আরপিএমপি রংপুর থেকে সিআইডি হিসাবে ঢালায় স্থানান্তরিত হয়।

আকরাম আলী খন্দকার, প্রধান সহকারী এবং স্টেনোগ্রাফার-কাম-কম্পিউটার অপারেটর জাহাঙ্গীর হোসেন, যিনি শুরু থেকেই রংপুর মেট্রোপলিটন পুলিশের হয়ে কাজ করছেন, ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারের পরে ২০২২ সালের জানুয়ারিতে একটি প্রস্তুতিমূলক ছুটিতে অবসর নিয়েছিলেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার (সিটিএসবি) আবু বকর সিদ্দিক, পুলিশ জেলা প্রশাসক (সদর দফতর ও প্রশাসন) মহিদুল ইসলাম পিপিএম, পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকি ইবনে মিনান, পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ। হোসেন, পুলিশ জেলা প্রশাসক (ট্রাফিক) মেনহাজুল আলম, পুলিশ জেলা প্রশাসক (এস্টেট ও উন্নয়ন) আবু সাইম, অতিরিক্ত পুলিশ কমিশনার, পুলিশ সহকারী কমিশনার।

পুলিশ কমিশনার সাফল্য ও খ্যাতি নিয়ে কাজ করার জন্য প্রস্থানকারী অতিথিদের ধন্যবাদ জানান এবং আরপিএমপি রংপুরের পক্ষ থেকে সম্মানিত ক্রেস্ট এবং শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published.