রংপুর ডিবি’র পৃথক দুটি অভিযানে ১৯০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার- ৪

অপরাধ

আনোয়ার হোসেন :
রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায়, গত ১৫ ও ১৬ ফেব্রুয়ারী পৃথক দুটি অভিযান পরিচালনা করে পৃথক স্হান থেকে ১৯০ বোতল ফেন্সিডিল সহ ৪ জনকে গ্রেপ্তার করে।

১৫ ফেব্রুয়ারী অভিযান পরিচালনা করে রংপুর কোতয়ালী থানাধীন ৩০ নং ওয়ার্ডস্থ পশ্চিম খাসবাগ চারমাথার মোড়ে আনিছুর রহমান সুজন (৩২)র খাবার হোটেলের সামনে থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ১৭০ (একশত সত্তর) বোতল ফেন্সিডিল, একটি ব্যাটারী চালিত অটো ও একটি মোবাইল ফোন জব্দসহ ৩জন আসামী গ্রেফতার করে। আসামীরা হলেন ঃ ১। শাহ জালাল ইসলাম (২৪) ২। শফিকুল ইসলাম (২৮) ৩। রমজান আলী (৩২)।

১৬ ফেব্রুয়ারী অভিযানে রংপুর কোতয়ালী থানাধীন ১৯নং ওয়ার্ডস্থ বাংলাদেশ ব্যাংক মোড়ে হামদর্দ ল্যাবরেটারী (ওয়াকফ্) বাংলাদেশ চিকিৎসা ও বিক্রয় কেন্দ্র এর সামনে চলাচলের পাকা রাস্তার উপর চেক পোষ্ট বসিয়ে তল্লাশী করে নেশাজাতীয় মাদকদ্রব্য ২০ (বিশ) বোতল ফেন্সিডিল জব্দসহ আসামী ০১। সোহেল রানা (৩৫) কে গ্রেপ্তার করেন।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আরপিএমপি, কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন পৃথক ০২টি মামলা দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published.