যোগ্য ব্যক্তি হিসেবে স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদ পেলেন সুমন মীর

অন্যান্য

মনির হোসেন আশুলিয়া :
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আশুলিয়া থানা কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়ীত্ব পেলেন সুমন হোসেন মীর।
এর আগে সংগঠন বিরোধী কর্মকান্ডের কারনে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিকদারকে কমিটি থেকে বহিষ্কার করা হয় ,ফলে পদটি খালি থাকায় এর বেশ কিছুদিন পর অনেক যাচাই-বাচাই করে যোগ্য সৎ প সাংগঠনিক কাজে পারদশীতা এবং সংগঠনকে গতিশীল করতে গত ২ সে মার্চ সুমন হোসেন মীরকে উক্ত পদে নিযুক্ত করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শহিদুল্লাহ মুন্সি এবং সাধারণ সম্পাদক আব্দুল খালেক মোল্লা।
এবিষয়ে শহিদুল্লাহ মুন্সি বলেন,সংগঠন বিরোধী কর্মকান্ড এবং বিভিন্ন অপকর্মের সাথে লিপ্ত থাকায় এবং তার সত্যতা পাওয়াই বিগত দিনের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শিকদারকে কমিটি থেকে বহিষ্কার করা হয়েছিল। ফলে পদটি দীর্ঘদিন শূণ্য থাকায় এবং সংগঠন পরিচালনার স্বার্থে কর্মী বান্ধব,নির্ভিক,ন্যায় এবং নিষ্ঠাবান, সৎ যোগ্য সেচ্ছায় সেবাদানকারী, এবং পরিক্ষিত বঙ্গবন্ধুর সৈনিক ও প্রাণ প্রিয় দল আওয়ামী পরিবার আশুলিয়ার কৃতি সন্তান জন বান্ধব সুমন হোসেন মীরকে ২৫ শে মার্চ থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়ীত্ব দেওয়া হয়।
আবেগ ঘন মুহুর্তে সে সময় সুমন হোসেন মীর বলেন,আমি আনন্দিত আমাকে দলের এমন গুরুত্বপূর্ণ দায়ীত্ব দেওয়ায়। আমি চির কৃতজ্ঞ আমার প্রাণ প্রিয় দল আওয়ামীলীগের নেতৃবিন্দ দের কাছে। সেই সাথে আপনাদের দোয়া আমার জন্য একান্ত কাম্য। আপনারা সবাই আমার জন্য মন খুলে দোয়া করবেন,আমি যেন আমার দায়ীত্ব সঠিক ভাবে পালন করতে পারি। এবং সুখে দূঃখে সবার পাশে থেকে নিঃসার্থে সেচ্ছায় সেবাদান করতে পারি। সেই সাথে বঙ্গবন্ধু কন্যা বাংলার অহংকার জননেত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগসহ জেলা ও থানা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদককে জানাই, আমার অন্তরের অন্তরস্থল থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published.