মুন্সিগঞ্জের ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

অন্যান্য

আরিফ হোসেন হারিছ :
বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’- এই স্লোগানে মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, কিশোর গ্যাং, টিকটক ও রাষ্ট্র বিরোধী কার্যক্রম রোধে বিট পুলিশিং কার্যক্রমের গতিশীলতা বাড়াতে সচেতনতামূলক মতবিনিময় ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৭ সেপ্টেম্বর বিকাল ৫ টায় থানা পুলিশের আয়োজনে উপজেলার ইছাপুরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ৯নং বিট পুলিশিং আলোচনা মতবিনিময় সভা অনুষ্ঠিত। কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর সভাপতিত্বে পুলিশ পরিদর্শক আজগর হোসেন এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুমন মিয়া,সহসভাপতি দেলোয়ার হোসেন, ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নাসিরউদ্দিন,
সেকেন্ড অফিসার এসআই আশরাফ কামাল মিয়া,এসআই মাসুদ,
ইছাপুরা ইউনিয়ন পরিষদের নারী সদস্য ডলি বেগম । এ-সময় বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। আরো উপস্থিত ছিলেন শিক্ষক ইমাম ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ নারী-পুরুষ ।
এ-সময় সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন তার বক্তব্যে বলেন করোনা মহামারীর পরে স্কুল কলেজ সরকার খুলে দেওয়ার পর স্কুল কলেজের সামনে যাতে বকাটে ছেলেরা মোটরসাইকেল দাড় করিয়ে ছাত্রীদের ইভটিজিং,উত্যক্ত করতে না পারে সে দিকে আমরা নজরদারী বাড়িয়েছি।তিনি আরো বলেন রাতে অটোরিকশায় ও অন্যান্য পরিবহনে ছিনতাইয়ে ঘটনা যাতে না ঘটে তাই রাতে প্রতিটি অটোরিকশা সহ অন্যান্য পরিবহন নির্ধারিত স্থান ছাড়া পথিমধ্যে যাত্রী উঠানামা করতে পারবেনা।

Leave a Reply

Your email address will not be published.