বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল সহ ইউপি সদস্যের ভাই গ্রেপ্তার

অপরাধ

সুচিত্রা রায় :
আশুলিয়ায় অভিযান চালিয়ে স্থানীয় এক ইউপি সদস্যের ছোট ভাই ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

রবিবার (৭ এপ্রিল) দুপুরে গ্রেপ্তার আসামিদের ঢাকার আদালতে পাঠিয়েছে আশুলিয়া থানা পুলিশ। এর আগে, শনিবার (৬ এপ্রিল) রাতে আশুলিয়ার ইউসুফ মার্কেট সংলগ্ন ধনাইদ বড়মাঠ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- আশুলিয়ার নরসিংপুর এলাকার আব্দুল বারেক ভূঁইয়ার ছেলে ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য মো. জলিল উদ্দিন ভূঁইয়া রাজনের ছোট ভাই মো. রাকিব ভূঁইয়া (২৫) এবং তার সহযোগী খুলনা জেলার দিঘলিয়া থানার সদরডাঙ্গা গ্রামের শাহিন সরদারের ছেলে মো.অনিক সরদার (২৩)।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৩০৩ পিস ইয়াবা, ৫ পিস ফেনসিডিল ও মাদক বিক্রির ১৮১০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য এনে আশুলিয়ার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.