বগুড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নারী নিহত : আটক স্বামী-স্ত্রী

অপরাধ

বগুড়া প্রতিনিধি :
বগুড়ার শিবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রেহেনা আক্তার মিলি (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। সোমবার (০৭ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের নিয়ামতপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসব তথ্য নিশ্চিত করেন শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হাসমত উল্লাহ।

নিহত রেহেনা আক্তার মিলি ঐ গ্রামের বুলু মণ্ডলের মেয়ে। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই শামীম মণ্ডল এবং তার স্ত্রী রুনা বেগমকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, রেহেনা আক্তারের চাচাতো ভাই শামীমের সঙ্গে পুকুরের জমির ভাগবাটোয়ারা নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। সেই জের ধরে সোমবার সকালে দুই পরিবারের মারপিটের ঘটনা ঘটে। এ সময় রেহেনা আক্তারকে ছুরিকাঘাত ও মারপিট করে প্রতিপক্ষরা। গুরুতর আহত রেহেনাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ থানার ইন্সপেক্টর হাসমত উল্লাহ জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই শামীম মণ্ডল এবং তার স্ত্রী রুনা বেগমকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.