বগুড়ায় ইয়াবা ফেন্সিডিলসহ ৪ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

অপরাধ

মতিন খন্দকার টিটু :
বগুড়ায় পুলিশের মাদক বিরোধী অভিযানে গত মঙ্গলবার রাত ১০টার দিকে শহরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক উদ্ধার এবং মাদক ব্যবসায়ীদের আটক করে।
জেলার গোয়েন্দা পুলিশের তথ্যমতে চোরাচালান ও মাদকবিরোধী অভিযানে ডিবি বগুড়ার একটি চৌকস টিম ইং-২৮/০৭/২০২০ তারিখ রাত্রি ১০.৩০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন জয়বাংলা বাজারে অভিযান চালিয়ে ১৮০(একশত আশি) বোতল ফেন্সিডিলসহ আসামী ১. মোঃ আশিকুর রহমান আশিক(৩৬) পিতা- মৃত চাঁন মিয়া সাং- সন্ধ্যাবাড়ী(ভবের বাজার) ও ২. মোঃ টুটুল প্রাং(২২) পিতা- মৃত ফরিদ উদ্দিন প্রাং সাং- সন্ধ্যাবাড়ী(ভবের বাজার), উভয় থানা- গাবতলী, জেলা- বগুড়াদ্বয়কে গ্রেফতার করে। অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি টিম ২৯/০৭/২০২০ তারিখ দুপুর ১২.০০ ঘটিকার সময় নামাযগড় তিনমাথা মোড় হইতে ১০০(একশত) পিচ ইয়াবা সহ আসামী ১. মোছাঃ মনি বেগম (৪৩) স্বামী- মোঃ বাদশা শেখ ও ২. মোঃ আরিফ শেখ (২৬) পিতা- মোঃ বাদশা শেখ, উভয় সাং- নামাযগড় ডালপট্টি, থানা- বগুড়া সদর জেলা- বগুড়াদ্বয়কে গ্রেফতার করে।
জেলা গোয়েন্দ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। উল্লেখ্য আসামী মোছাঃ মনি বেগমের বিরুদ্ধে বগুড়া সদর থানায় এবং আসামী মোঃ আশিকুর রহমান আশিক-এর বিরুদ্ধে গাবতলী থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.