বগুড়ার বনানী গন্ডগ্রাম ফোরআর আধুনিক হাসপাতালের যাএা শুরু

স্বাস্থ্য

উর্মী বগুড়া থেকে :
বগুড়া শহরের শাজাহানপুর বনানী এলাকার গন্ডগ্রামে ’ফোরআর’ নামের একটি আধুনিক হাসপাতালের আজ থেকে যাত্রা শুরু ।
গতকাল শনিবার ২৫ (জানুয়ারী)সকাল ১১ঘটিকায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এই হাসপাতালের উদ্বোধন করেন, বিএমএ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বগুড়া বিএমএ’র সভাপতি ডাঃ মোস্তফা আলম নান্নু।
হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. রেজাউল করিমের সভাপতিত্বে এবং আলোকিত বগুড়ার নির্বাহী পরিচালক এ্যাড. ফেরদৌসী আক্তার রুনার সার্বিক সঞ্চালনায় উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা ও সূধি সমাবেশের আয়োজন করা হয় ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রেজাউল আলম জুয়েল, বগুড়া সিভিল সার্জন ডা. গওসুল আলম চৌধুরী, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম, বগুড়ার আইনজীবি সমিতির সভাপতি এ্যাডঃ গোলাম ফারুক, সাধারন সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, ১৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর টিপু সুলতান প্রমুখ।এছাড়া আরো উপস্থিত ছিলেন আলোকিত বগুড়ার ব্লাডডোনেট কমিটির মোঃ আলী,মমিন,তারেক,উর্মি সহ আরো অনেকে।
উদ্ভোধনী আয়োজনে ’ফোরআর’ হাসপাতালের চেয়ারম্যান শাহারিয়ার কামরুন্নাহার সহ হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা, কর্মচারী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।হাসপাতালে গরীব ও দুস্থ রোগীদের জন্য বিশেষ ব্যবস্থা থাকছে এমনটি নিশ্চিত করেছেন ব্যবস্থাপনা পরিচালক ডাঃ রেজাউল করিম।

Leave a Reply

Your email address will not be published.