বগুড়ার সোনাতলা ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ছাত্রলীগ নেতা সুজন কুমার চন্দ্র ঘোষণা

অন্যান্য

মোঃ জাহিদ হাসান শ‍্যামল :
আসন্ন সোনাতলা ১নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনাতলা উপজেলার ১নং সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সোনাতলা উপজেলা আওয়ামী ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোনাতলা ,তরুণ নেতা,সুজন কুমার চন্দ্র ঘোষ দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন।

পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এলাকাবাসীর দাবি পূরণের নৌকার মাঝি হতে চান সুজন কুমার চন্দ্র কুমার ঘোষ । আসছে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে ছাত্রলীগ নেতা সুজন কুমার চন্দ্র ঘোষ, সোনাতলা ১নং সদর ইউনিয়নের বাসিন্দারা নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে।

সুজন কুমার চন্দ্র ঘোষ কে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য চলছে ভোটারদের মাঝে চায়ের আড্ডায় ব্যাপক গুন্জন। ওই ইউনিয়নের সব শ্রেণীপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে নানা আলোচনা । এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ওসহযোগী সংগঠনের নেতাকর্মীরাও সুজন কুমার চন্দ্র ঘোষের পক্ষে মাঠে কাজ করছে।

সুজন কুমার চন্দ্র ঘোষ বলেন, এবার সোনাতলা সদর ১নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।
তিনি বলেন, পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে একাট্টা হচ্ছে এলাকাবাসী। আগামী নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছে এই ইউনিয়নের বিশিষ্টজনেরাও।

জানাগেছে, বৈশ্বিক করোনা মহামারীতে – বগুড়া -১ আসনের মাননীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পীর নির্দেশে
অত্র ইউনিয়নসহ উপজেলার সর্বত্রই কর্মহীন খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার মাস্ক বিতরণ করেন তিনি।

তিনি বলেন, আমি জনগনের সেবক হতে চাই, আমাকে চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিতে এবং নির্বাচিত করতে এলাকার তরুণ প্রজন্ম, যুবকসমাজ মাঠে কাজ করছে, সোনাতলা ১নং সদর ইউনিয়নের সাধারণ জনগনের দাবি একটাই “পরিবর্তন”। তিনি আরও বলেন, আমি সোনাতলা ১নং সদর ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

তাঁর জনসমর্থন অন্যসব প্রার্থীর তুলনায় বেশি দাবি করে তিনি বলেন, দল মনোনয়ন দিয়ে আমাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করার জন প্রত্যাশা পূরণের সুযোগ করে দেবে আশা করি।

তিনি জানান, আমি মানুষের যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি তা অভূতপূর্ব দলের নেতাকর্মীরা তাকে উৎসাহ দিচ্ছেন তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার সুযোগ পেলে বিপুল ভোটে ভোটাররা তাকে বিজয়ী করবেন বলে বিশ্বাস করেন।

তিনি আরও বলেন আমি নির্বাচিত হলে সোনাতলা ১নং সদর ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে পরিণত করতে চেষ্টা কররবো।

তিনি আরও বলেন,আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সোনাতলা ১নং সদর ইউনিয়ন উন্নয়নের রোল-মডেল হিসেবে পরিচিত করব।

Leave a Reply

Your email address will not be published.