বগুড়ার সান্তাহারে স্বামীর ওপর অভিমানে স্ত্রীর আত্মহত্যা

অপরাধ

মুক্তারুজ্জামান আদমদীঘি (বগুড়া)থেকে :
বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্বামীর ওপর অভিমান করে আলেমা খাতুন (২০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৯ মার্চ) সকালে উপজেলার সান্তাহার পৌর শহরের হবীর মোড় বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র সংলগ্ন ইসাহাকের ভাড়া বাসা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আলেমা আক্কেলপুরের তিলকপুর মারমা গ্রামের হাসান আলীর স্ত্রী।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রকিব হোসেন জানান, তিন বছর আগে সান্তাহার পৌর শহরের হবীর মোড় এলাকায় জনৈক ইসাহাক আলীর বাসা ভাড়া নিয়ে আমেলা ও হাসান দম্পতি বসবাস করে আসছিল। সোমবার দিবাগত রাত ২টায় আটো রিকশা চালক স্বামী হাসান আলী কাজ শেষে বাড়ি ফিরে স্ত্রী আলেমা খাতুনের কাছে খাবার চায়। কিন্তু আলেমা খাতুন তার স্বামীকে রান্না করা খাবারগুলো বের করে তুলে নিয়ে খেতে বলে। এতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রীকে মারপিট করে হাসান আলী। স্ত্রী তার স্বামীর ওপর অভিমান করে গভীর রাতে পাশের ঘরে বাঁশের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলতে থাকে। ভোর ৫ টার দিকে তাদের দেড় বছর বয়সী শিশুপুত্র তার মায়ের কাছে যেতে কাঁদতে শুরু করলে আলেমাকে খোজাখুঁজির একপর্যায়ে পাশের ঘরে তার মরদেহ দেখতে পায়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.