ফরিদপুরের মধুখালীতে তন্নী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন

অপরাধ

পার্থ রায়,মধুখালী,ফরিদপুর থেকে :
ফরিদপুরের মধুখালীতে অষ্টম শ্রেণির ছাত্রী তন্নীকে অপহরণ করে হত্যা করা হয়। উক্ত হত্যা কান্ডের বিচারের দাবীতে মধুখালী মহিলা পরিষদের আয়োজনে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী রেলগেট এলাকায় এক মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

১৮ জুন ২০২২ইং, শনিবার মহিলা পরিষদের সভাপতি সুরাইয়া সালামের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মধুখালী প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য মো. নজরুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক শাহজাহান হেলাল, সাংবাদিক জুয়েল শরিফ, ২ং রামদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলখোশ আরা বেগম(ফোয়ারা), ওয়ার্কার্স পার্টির নেতা আবু সাঈদ মিয়া, রইচুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাশেকুল আমিন,মহিলা পরিষদের সাধারন সম্পাদক শামছুন্নাহার নিহার, তন্নীর বাবা মো. জিল্লুর রহমান, মহিলা পরিষদের মিলি ইসলাম, শুক্লা ভৌমিক, ৮ম শ্রেণির ছাত্রী তন্নীর সহপাঠি লতা খাতুন প্রমুখ।

উল্লেখ তন্নী ৬ জুন অপহরণের ৪দিন পর ১০জুন গভীর রাতে মধুখালী থানা পুলিশ মোল্যাডাঙ্গী আফসার সেখের ছেলে সাব্বিরের ঘর থেকে তন্নীর লাশ উদ্ধার করে। এর পর ১২জুন তন্নীর বাবা মো. জিল্লুর রহমান বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধণী/০৩)এর ৭/৩০ তৎসহ ৩০২/২০১/৩৪ পেনাল কোড-১৮৬০ অনুযায়ী
ইচ্ছার বিরুদ্ধে অপহরণ ও উক্ত কাজে সহায়তা, হত্যা করিয়া হত্যার তথ্য অন্যখাতে প্রবাহিত করার অপরাধে মো. সাব্বির হোসেন, তার বাবা মো. আফসার সেখ, ভাই মো. শিহাব সেখ , মো. ছায়েম সেখ এবং মা সেলিনা বেগমের বিরুদ্ধে মধুখালী থানায় একটি মামলা দায়ের করে।

বর্তমানে ঘাতক সাব্বির ও তার মা সেলিনা জেলহাজতে আছেন।

Leave a Reply

Your email address will not be published.