ফরিদপুরের মধুখালীতে গৃহহীনদের মাঝে গৃহ ও জমির দলিল হস্তান্তর

অন্যান্য

পার্থ রায়,মধুখালী(ফরিদপুর) থেকে :
“বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকারের ফল স্বরুপ সারাদেশের ন্যায় ফরিদপুরের মধুখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ভুমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১০ টায় জেলা পরিষদের মাল্টিপারপাস মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে দলিল হস্তান্তর পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন উপজেল চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু,উপজেলা সমাজসেবা কর্মকর্তা কল্লোল সাহা,বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান খান প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধন পরবর্তী নবনির্মিত মধুখালী পৌরসভাধীন দাউলিয়া পাড়ায় ২৭টি এবং উপজেলার কামারখালী ইউনিয়নের দয়ারামপুর গ্রামে ৩৩টি ।

মধুখালী উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৬০টি পরিবারের জমি ও গৃহের দলিল হস্তান্তর করা হয়েছে।

আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সারাদেশে ৩২ হাজার ৯শ ৪টি পরিবারের অংশ হিসেবে মধুখালীতে ৬০টি পরিবার পেল এ জমি এবং গৃহ।

উপজেলায় সদ্য প্রাপ্ত ভুমি ও গৃহহীন পরিবারের সদস্যদের অনুভুতি জানতে চাইলে উপজেলার মেগচামী আশ্রয়ণের পঙ্গু রফিক সরদার(৬৫),কামারখালী ইউনিয়নের দয়ারামপুরের আকলিমা বেগম এবং নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের নাজমা বেগম জানান আমাদের থাকার কোন জায়গা ছিলনা ভাসমান জীবনযাপন করতাম।

মানবতার জননী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের স্থায়ী বসবাসের একটি ঠিকানা দিয়েছেন। পরিবার নিয়ে নিরাপদে বসবাস করতে পারবো। প্রাণ খুলে শেখ হাসিনাকে দোয়া এবং দীর্ঘায়ু কামনা করি।

Leave a Reply

Your email address will not be published.