প্রকাশ পেল সোনিয়া লাজুকের মিউজিক ভিডিও ‘কতটা ভালোবাসি’

বিনোদন

রিয়েল তন্ময় :
সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ পেল ‘কতটা ভালোবাসি’ শিরোনামের মিউজিক ভিডিও । গত সোমবার ( ২৬ ডিসেম্বর) বিকাল ৪ টায় সাউন্ডটেকের ব্যানারে ‘কতটা ভালোবাসি’ শিরোনামের মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়। দিল্লী, লাদাখ ও মানালির বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও শুটিং করা হয়েছে। এ গানের ভিডিওতে মডেল হিসাবে দেখা যাবে সোনিয়া লাজুক ও অমিত পালকে। গানের গীতিকার জহিরুল ইসলাম স্বপন।সুরকার এম এইচ রিজভী, সঙ্গীত আয়োজনে নাসিফ অনি । গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী এম এইচ রিজভী ও নাদিরা মুক্তা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেন এম এইচ রিজভী।

মডেল ও অভিনেত্রী সোনিয়া লাজুক বলেন, অসাধারণ একটা গানের মিউজিক ভিডিও ‘কতটা ভালোবাসি’ মুক্তি পেয়েছে।গানটি পরিচালক ধরে ধরে নির্মান করেছেন। সব কিছু মিলিয়ে শুটিংয়ের দিনগুলো আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে।আশা রাখছি গান ও মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে। আমাদের জুটিটাও সবাই ভালোভাবে গ্রহণ করবেন।

পরিচালক রিজভী বলেন, ‘কতটা ভালোবাসি’ গানের কথাগুলো চমৎকার। মিউজিক ভিডিওতে লাজুক ও অমিত দুজনের রসায়নটা দারুণ ছিলো।আমরা চেষ্টা করেছি ভালো কিছু উপহার দেওয়ার জন্য বাকিটা দর্শকরা বলতে পারবেন। বেলা শেষে সিনে ফিল্মের প্রযোজনায় ‘কতটা ভালোবাসি’।

Leave a Reply

Your email address will not be published.