পুলিশের চাকরি দেয়ার নামে প্রতারণা, এএসআই জেলহাজতে

অপরাধ

নাজমুল হক,মান্দা প্রতিনিধি :
নওগাঁর বদলগাছীতে পুলিশ কনষ্ট্রবল পদে চাকুরী দেওয়ার নামে বগুড়া অঞ্চল হাটি কুমরুল হাইওয়ে পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই (নিরস্ত্র) মোঃ আনোয়ার হোসেন ৬ লাখ টাকা ঘুষ নেয়ায় জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

মামলা সূত্রে জানা যায় গত ২২ মার্চ ২০১৯ সালে পাহাড়পুর ইউপির বিষপাড়া গ্রামের হেনারুল ইসলামের ছেলে তৌফিকুল ইসলামকে পুলিশ কনষ্ট্রবল পদে চাকুরী দেওয়ার কথা বলে ৬ লক্ষ টাকা গ্রহণ করে উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত নুরুল হোসেনের ছেলে পুলিশ সদস্য এএস আই আনোয়ার হোসেন। চাকুরী দিতে না পারায় টাকা ফেরৎ চাইলে টাকা না দেওয়ার জন্য তালবাহানা শুরু করে।

এ ব্যপারে তৌফিকের মা রুমা বেগম বাদী হয়ে গত ১৭ জুন ২০২১ সালে নওগাঁ ৫নং আমলী আদালতে মামলা দায়ের করে। মামলা নং ১২২/২১। আদালত মামলাটি তদন্তের জন্য বদলগাছী উপজেলা সহকারী কমিশনার (ভূমি)কে দায়িত্ব অর্পন করে। সহকারী ভূমি কমিশনারের দায়িত্বে উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন সরেজমিনে তদন্ত ও স্বাক্ষীদের লিখিত জবান বন্দী নিয়ে একটি প্রতিবেদন গত ২৮ মার্চ ২০২২ তারিখে আদালতে দাখিল করেন।

উক্ত প্রতিবেদনের ভিত্তিতে বিজ্ঞ আদালত রোববার (৭ আগষ্ট) দুপুর দেড়টায় আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট বিকাশ কুমার বসাক তাকে জেল হাজতে প্রেরনের নিদেশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published.